মেঘ-নীলের বিয়ে আটকাতে নতুন ফন্দি ময়ূরীর, ধুন্ধুমার পর্ব নিয়ে মুখ খুললেন অভিনেতা!

Published On:

জি বাংলার (Zee Bangla) অন্যতম চর্চিত তম ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল'(Icche Putul)। ধারাবাহিকটি সবসময়ই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে, সেটা ভালো হোক বা মন্দ। ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা জানবেন ধারাবাহিকে নিয়মিত টুইস্ট আসতে দেখা যায়। মেঘের জীবনে এল জিষ্ণু। জিষ্ণুর সাথে সম্পর্ক গড়ে ওঠেনি বটে কিন্তু জিষ্ণুর মেঘের প্রতি দুর্বলতা ছিল।

আর তাই সকলেই ভেবে নিয়েছিল মেঘ বোধহয় জিষ্ণুকেই বিয়ে করবে। কিন্তু না জিষ্ণুকে নয়, দর্শকদের পছন্দের নীলকেই বিয়ে করতে চলেছে। এর পাশাপাশি শোনা যাচ্ছে মেঘ আর জিষ্ণুর বিয়ে দিয়েই শেষ হতে চলেছে ধারাবাহিকের পথচলা। গল্পের কাহিনীতে দেখা যাচ্ছে, নীল এবং মেঘ কেউই জানেনা যে তাদের  দুজনের বিয়ে হতে চলেছে।

icche putul serial megh mayuri souraneel dances togather to welcome new year

তারা জানে দুজনের অন্যান্য জনের সাথে বিবাহ সম্পন্ন হবে। একটা মিরাক্কেল ব্যাপার ঘটবে। মেঘের দিদি ময়ূরীকেও এ সম্বন্ধে কিছুই জানানো হয়নি। তবে ময়ূরী আন্দাজ করতে পেরেছে মেঘের সাথে নীলের বিয়ে হচ্ছে। সে মনে মনে ভেবে নিয়েছে নীলের সাথে যদি মেঘের বিয়ে না হয় তাহলে মেঘ আর নীল দুজনেই বাঁচবে। আর যদি বিয়ে হয়, তাহলে দুজনের কেউই বাঁচবে না।

আরও পড়ুনঃ মেঘ-নীলের বিয়ে ভাঙতে ফের হাত মেলাবে রূপ-ময়ূরী! ফাঁস ‘ইচ্ছে পুতুলে’র তোলপাড় ট্র্যাক

অন্যদিকে রূপেরও জামিন হয়ে গেছে, এ নিয়ে সকলেই বেশ চিন্তিত। এবারও কি বিঘ্ন ঘটবে? শোনা যাচ্ছে, এবার আর বিঘ্ন ঘটবে না। বেশ ভালো ভাবেই মিটবে নীল আর মেঘের বিয়ে। কোনো ঝামেলা হবেনা। কারণ ধারাবাহিক শেষ হতে চলেছে। সত্যিই কি শেষ হয়ে যাবে ধারাবাহিক? এ প্রসঙ্গে অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায় জানান, ‘আমি এই ব্যাপারে কিছু জানিনা।

Icche Putul serial actor mainak banerjee openup about upcoming twist

আমাদের কাছে প্রযোজনা বা চ্যানেলের তরফ থেকে কোনোরকম আপডেট আসেনি’। বিয়ে প্রসঙ্গে অভিনেতা জানান, ‘বিয়ের ট্র্যাক টা বেশ ইন্টারেস্টিং হতে চলেছে আমরা দুজনেই জানিনা কার সাথে বিয়ে হতে চলেছে। পুরো ব্যাপারটাই রয়েছে অন্ধকারে। দেখা যাক শেষমেশ বিয়েটা হয় কিনা’? আর তারপরই বোঝা যাবে শেষ হবে কিনা।

× close ad