রুচিকে খুনের দায়ে গ্রেফতার পর্ণা, রইল ‘নিম ফুলের মধু’ দুর্ধর্ষ প্রোমো

Last Updated:

Neem Phooler Madhu : টেলিভিশনের পর্দায় বাংলা সিরিয়ালের (Bengali Serial) মধ্যে জী বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। গল্পে সৃজন-পর্ণার রসায়ন, থেকে শুরু করে কৃষ্ণা-মৌমিতার ষড়যন্ত্র সবটা মিলিয়ে টিআরপি তালিকায় সিরিয়ালটি একটি ভালো জায়গায় ধরে রেখেছে। সিরিয়ালের ধারাবাহিকতা অনুযায়ী এই মুহূর্তে পর্নার সামনে এক মহাবিপদ হাজির হয়েছে।

পর্নার এখন সব থেকে বড় শত্রু হলো ইশা। সৃজন ও পর্নার মধ্যে ফাটল ধরানোই ইশার একমাত্র লক্ষ্য। কিন্তু সে এই কাজে সফল হতে পারেনি। পর্নাকে সে সৃজনের জীবন থেকে সরিয়ে দিতে পারেনি। তাদের মধ্যে দুরত্ব মিটে গিয়ে তারা আরও কাছাকাছি এসে গেছে। ইশাকে মণ্ডপে ফেলে রেখে সৃজন আবার পর্নাকেই বিয়ে করে।

সেই কারণে ইশার ক্ষোভ আরও বেড়ে গেছে। সে তলে তলে আবার নতুন ষড়যন্ত্র আরম্ভ করে দেয়। মিথ্যা আরোপে ফাঁসিয়ে দেয় সৃজনকে। পর্নার সাহায্যে সৃজন নির্দোষ প্রমাণিত হলে দত্ত বাড়ির সবাই ইশাকে অপমান করে বার করে দেয়। সেই অপমানের বদলা নিতেই ইশা এই বার মোক্ষম চাল চালে। তার সাথে এই বারও যোগ দিয়েছে মৌমিতা।

আরও পড়ুনঃ ভেঙে গেল ওম শ্রাবণের সম্পর্ক! প্রকাশ্যে ‘লাভ বিয়ে আজকাল’র চমকদার পর্ব

পর্নার সাথে রুচিরার একটা লেখা নিয়ে মনোমালিন্য শুরু হয়েছে। এই মনোমালিন্যর সুযোগ নিয়েই ইশা নিজের চাল চেলে দিয়েছে। সাম্প্রতিক প্রকাশ পাওয়া প্রোমোতে এটাই দেখা যাচ্ছে। পর্নাকে রুচিরার খুনের দায়ে গ্রেপ্তার করা হয়। পর্ণাকে যখন কোর্টে নিয়ে যাওয়া হচ্ছে সে সেখানে সম্পূর্ণ একা।

অন্যদিকে, সৃজন পর্ণাকে বাঁচাতে ছুটে আসে কোর্ট চত্বরে। তবে সৃজন এবার নতুন অবতারে। পরনে জ্যাকেট, বাইকে কোর্ট চত্বরে এন্ট্রি নেয় সৃজন। এবার দেখার সৃজন কি পারবে পর্নাকে নির্দোষ প্রমাণ করতে? পর্না কি আদেও নির্দোষ? সৃজন কি এই সময়ে তার পাশে থেকে তাকে বাঁচাতে পারবে? রুচিরা কি সত্যি মৃত? এই সব প্রশ্নের উত্তর জানতে হলে দেখতে হবে নিম ফুলের মধুর পরবর্তী পর্ব।

× close ad