আচমকাই ‘রামপ্রসাদ’ ছাড়লেন ‘সর্বানী’ অভিনেত্রী? এতদিনে সামনে এল আসল কারণ

Published On:

বাংলা টেলিভিশনে যেন নায়িকা বদলের একটা ট্রেন্ড চলছে! প্রথম আচমকাই স্টার জলসার (Star Jalsha) ‘লাভ বিয়ে আজকাল’র শ্রাবণের মুখ বদলে যায়। সম্প্রতি ‘চিনি’তেও দেখা গিয়েছে এক জিনিস। এবার শোনা যাচ্ছে, ভক্তিমূলক ধারাবাহিক ‘রামপ্রসাদ’ (Ramprasad) ছেড়ে দিয়েছেন নায়িকা সুস্মিলি আচার্য (Susmili Acharya)

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে যে কয়টি ভিন্ন স্বাদের ধারাবাহিক (Bengali Serial) সম্প্রচারিত হচ্ছে তার মধ্যে ‘রামপ্রসাদ’ অন্যতম। এই মেগার মাধ্যমে সাধক রামপ্রসাদের কাহিনী ছোটপর্দায় ফুটিয়ে তোলা হচ্ছে। মা কালীর চরিত্রে অভিনয় করছেন পায়েল দে, নায়কের চরিত্রে দেখা যাচ্ছে সব্যসাচী চৌধুরীকে এবং নায়িকা সর্বানীর (Sarbani) ভূমিকায় দেখা যাচ্ছিল সুস্মিলিকে।

Ramprasad serial Sarbani Susmili Acharya

‘রামপ্রসাদ’ ধারাবাহিকটি টিআরপি (TRP) তালিকায় তেমন কামাল না দেখাতে পারলেও দর্শকমনে নিজের স্থান ধরে রেখেছে। প্রত্যেক কলাকুশলীর অভিনয় প্রশংসিত হয়েছে দর্শকমহলে। সব কিছু ঠিকঠাক থাকলেও এবার শোনা যাচ্ছে, ধারাবাহিক থেকে সরে দাঁড়িয়েছেন নায়িকা সুস্মিলি। হঠাৎ কি এমন হল যে এমন সিদ্ধান্ত নিল নায়িকা? সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেই কারণ।

আরও পড়ুনঃ মা হতে চলেছেন তৃণা! কবে বাবা হচ্ছেন নীল? সুখবর পেতেই আনন্দে লাফাচ্ছে ভক্তরা

জানা গিয়েছে, এই মুহূর্তে পড়াশোনায় মনোনিবেশ করতে চান পর্দার সর্বানী। সুস্মিলি এই মুহূর্তে দশম শ্রেণিতে পড়ছেন। আর ক্লাস টেন মানেই প্রত্যেক পড়ুয়ার জীবনের প্রথম বড় পরীক্ষা। সেই পরীক্ষা নিয়ে কমবেশি সকলের মনেই একটা চিন্তা থাকে। আর এখন মাধ্যমিক চলছে। সেই কারণেই অভিনয় থেকে কিছুদিনের জন্য বিরতি নিয়েছেন অভিনেত্রী।

Ramprasad serial Sarbani Susmili Acharya

পরীক্ষা শেষ হলেই সুস্মিলি ফের ‘রামপ্রসাদে’ ফিরবেন বলে জানা গিয়েছে। প্রসঙ্গত, ২০১৮ সালে কালার্স বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘প্রথম প্রতিশ্রুতি’ ধারাবাহিকের হাত ধরে ছোটপর্দায় পা রাখেন সুস্মিলি। সেখানে সত্যবতী চরিত্রে তাঁর অভিনয় নজর কাড়লেও ধারাবাহিকটি খুব বেশিদিন চলেনি।

আরও পড়ুনঃ বসন্ত উৎসবে কথার জীবনে এন্ট্রি নতুন ভ্যালেন্টাইনের! নতুন প্রোমো প্রকাশ পেতেই হৈচৈ দর্শকমহলে

এরপর ‘সৌদামিনীর সংসার’ সিরিয়ালে নামভূমিকায় অভিনয় করেন সুস্মিলি। এছাড়াও জি বাংলার আইকনিক মেগা ‘করুণাময়ী রানী রাসমণি’তেও তাঁকে দেখেছেন দর্শকরা। কেরিয়ারের প্রত্যেকটি চরিত্রই অত্যন্ত দক্ষতার সঙ্গে ফুটিয়ে তুলেছেন সুস্মিলি

× close ad