‘রামপ্রসাদ’র হাত ধরে পর্দায় ফিরলেন ‘গাঁটছড়া’ অভিনেত্রী, বেজায় খুশি দর্শকেরা

Published On:

ধারাবাহিকের মাঝে গল্পের প্রয়োজনে নতুন চরিত্রের আগমন নতুন কিছু নয়। নাহলে কাহিনীতে চমক আসে না। কাহিনীর ভোলবদলের দরকার পড়ে। যাতে দর্শকরা একঘেঁয়েমি অনুভব না করে। যাতে তারা ধারাবাহিকটি আনন্দ সহকারে দেখতে থাকেন। সম্প্রতি স্টার জলসার (Star Jalsha) এক জনপ্রিয় ধারাবাহিকে আসছে এই বদল। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘রামপ্রসাদ’ (Ramprasad)

এই ধারাবাহিক অন্যান্য ধারাবাহিকের থেকে অনেকটাই আলাদা। অনেকটাই অন্যরকম। এখানে নেই কোনো পরকীয়া, শুধুই রয়েছে একটা আধ্যাত্মিক ব্যাপার। আর তাই তো দর্শকদের এত পছন্দের। ইতিমধ্যেই ধারাবাহিকে নতুন চমকের জন্য একজন জনপ্রিয় অভিনেত্রী প্রবেশ করেছেন। তিনি অভিনয় করবেন রানী ভবানীর চরিত্রে। এবার শোনা গেল আরও এক জনপ্রিয় অভিনেত্রী এই ধারাবাহিকে ফিরছেন। তিনি হলেন অঙ্কুশ্রী মাইতি (Ankusree Maity)

Ankusree Maity coming on ramprasad serial as parbati

রানী ভবানীর চরিত্রে যিনি অভিনয় করবেন তিনি হলেন তিয়াসা লেপচা। আর অঙ্কুশ্রী অভিনয় করবেন পার্বতীর চরিত্রে। এর আগে অভিনেত্রীকে দেখা গিয়েছিল, ‘গাঁটছড়া’(Gaatchora), ‘হরগৌরী পাইস হোটেল’, ‘বধু কোন আলো লাগল চোখে’, ‘ফাগুন লেগেছে বনে বনে’ প্রভৃতি ধারাবাহিকে। সব ধারাবাহিকেই তার অভিনয় সকলের মন ছুঁয়ে গেছে। এবারেও ছুয়ে যাবে তা আশা করা যায়।

আরও পড়ুনঃ মেঘ-নীলের বিয়ে পণ্ড করতে নয়া প্ল্যান ময়ূরীর! প্রকাশ্যে ‘ইচ্ছে পুতুলে’র আগাম রুদ্ধশ্বাস পর্ব

উল্লেখ্য, অঙ্কুশ্রীর শুরুটা হয়েছিল ডান্স বাংলা ডান্স দিয়ে। ছোটো থেকেই একটা স্বপ্ন ছিল, যে ইন্ডাস্ট্রিতে কাজ করব। অভিনেত্রীর প্রথম ভালোবাসা নাচ। ছোটো থেকেই নাচ করতে ভালোবাসেন। নাচের মাধ্যমেই আসেন অভিনয় জগতে। ডান্স বাংলা ডান্সের পর গ্রুপ থিয়েটারে যোগ দেন । সুমন মুখোপাধ্যায়ের চেতনা নাট্যগোষ্ঠীতে অনেক দিন ধরে গ্রুপ থিয়েটার করেন।

এরপরে ছোটোখাটো মডেলিং করতে থাকেন। তারপর ছোটো ছোটো চরিত্রে অভিনয় করেন। প্রথম ধারাবাহিক ইটিভি বাংলার সোনার হরিণ। তবে অভিনয় করার আগে তিনি স্টার জলসার ননফিকশন শো বান্ধবীতে সঞ্চালিকা হিসেবে কাজ করেছেন। এছাড়াও জি বাংলার সম্পূর্ণাতেও সঞ্চালিকার কাজ করেছেন। সঙ্গীত বাংলাতেও সঞ্চালিকার কাজ করেছেন।

× close ad