ফুলকির প্রেমে হাবুডুবু খাচ্ছে রোহিত! শালিনীকে বিয়ে করবো না বলতেই আনন্দে লাফাচ্ছে দর্শকরা

Published On:

গত বছর জি বাংলার (Zee Bangla) পর্দায় একাধিক নতুন ধারাবাহিকের (Serial) সম্প্রচার শুরু হয়েছে। এমনই একটি সিরিয়াল হল ‘ফুলকি’ (Phulki)। শুরু থেকেই দর্শকমনে স্থান করে নেয় এই মেগা। টিআরপি তালিকাতেও প্রথম তিনের মধ্যে নাম থাকে এই ধারাবাহিকের। রোহিত-ফুলকির দুষ্টুমিষ্টি কেমিস্ট্রি একদিন মিস হলে মন খারাপ হয়ে যায় দর্শকদের।

এই ধারাবাহিকের (Bengali Serial) গল্প অনুযায়ী, ফুলকিকে বিয়ে করার আগেও একবার রোহিতের বিয়ে হয়েছিল। সেই স্ত্রীয়ের নাম শালিনী (Shalini)। যদিও অনেক বছর আগেই সে রোহিতকে ছেড়ে চলে যায়। এরপর ফুলকির হাত ধরে নতুন জীবন শুরু হয় রোহিতের (Rohit)। তখনই ফের ঝড়ের মতো ফিরে আসে শালিনী। এরপর থেকে রোহিত-ফুলকিকে আলাদা করার জন্য একের পর এক ষড়যন্ত্র করতে থাকে সে।

Phulki serial Shalini
Phulki serial Shalini

রোহিত যদিও নিজের অজান্তেই এখন ফুলকিকে অনেকটা ভালোবেসে ফেলেছে। যে কারণে শালিনী তাকে বিয়ের প্রস্তাব দিলে সে সটান না বলে দেয়। ধারাবাহিকের গত পর্বে এই দৃশ্য দেখেছেন দর্শকরা। আর তা দেখে একেবারে চোখ জুড়িয়ে গিয়েছে তাঁদের।দেখা যায়, শালিনীকে মুখের ওপর রোহিত বলে দেয় সে তাকে বিয়ে করতে পারবে না। সেই মুহূর্তেই ঘরে ঢোকে ফুলকি। শালিনীর সামনেই সে রোহিতকে বলে, একটা ভালো খবর শুনলো।

আরও পড়ুনঃ ‘রামপ্রসাদ’র হাত ধরে পর্দায় ফিরলেন ‘গাঁটছড়া’ অভিনেত্রী, বেজায় খুশি দর্শকেরা

এরপর রোহিত তাকে নিয়ে ঘর থেকে বেরিয়ে যায়। রোহিত-ফুলকি বেরোতেই ঘরে ঢোকে রুদ্রদা (Rudra)। রোহিতের থেকে রিজেক্ট হওয়ার রাগে এরপর ফেটে পড়ে শালিনী। সে বলে, রুদ্র তার সঙ্গে এটা কী করছে! সেই সঙ্গে এও জানিয়ে দেয়, রুদ্রর কথায় সে আর ষড়যন্ত্রের ভাগীদার হতে পারবে না। যতই হোক সে একজন অভিনেত্রী বলে কথা! অন্যদিকে ফুলকি যেভাবে তার খেয়াল রাখে তা দেখে আস্তে আস্তে করে রোহিত তার দিকে আকৃষ্ট হতে থাকে।

Phulki serial Rudra
Phulki serial Rudra

ফুলকি ছাড়া এখন যেন সে আর কিছুই বোঝে না। অন্যদিকে আবার রোহিতের বন্ধুরা রোহিতকে দিয়ে ফুলকিকে প্রেম নিবেদন করানোর পরিকল্পনা করেছে। রোহিত-ফুলকি যখন প্রেমের জোয়ারে ভাসছে, তখন তাদের আলাদা করার পরিকল্পনা করছে শালিনী। রোহিত কি শেষ অবধি নিজের স্ত্রীকে ভালোবাসার কথা জানাতে পারবে?

× close ad