‘জল থই থই ভালোবাসা’ ধারাবাহিকের নায়ক বদল! নতুন নায়ক হয়ে কে এন্ট্রি নিচ্ছেন সিরিয়ালে?

Published On:

স্টার জলসার (Star Jalsha) পর্দায় এমন বেশ কিছু ধারাবাহিক সম্প্রচারিত হয় যেগুলি হয়তো টিআরপি তালিকায় সেভাবে কামাল দেখাতে পারেনি, কিন্তু দর্শকমনে স্থান করে নিয়েছে। এমনই একটি সিরিয়াল হল ‘জল থই থই ভালোবাসা’ (Jol Thoi Thoi Valobasa)। গত বছর সেপ্টেম্বর মাস থেকে সম্প্রচার শুরু হয়েছে এই মেগার। এখনও অবধি একবারও বেঙ্গল টপার হতে পারেনি।

তবে দর্শকদের থেকে অগাধ ভালোবাসা পেয়েছে কোজাগরী বসু এবং তার পরিবার। ‘জল থই থই ভালোবাসা’ ধারাবাহিকে (Bengali Serial) মুখ্য চরিত্রে অভিনয় করছেন অপরাজিতা আঢ্য। কোজাগরীর ভূমিকায় দেখা যাচ্ছে তাকে। কোজাগরী এবং তার পরিবারকে কেন্দ্র করেই আবর্তিত হয় ধারাবাহিকের কাহিনী। অপরাজিতা ছাড়াও স্টার জলসার এই মেগায় অভিনয় করছেন আরও একাধিক জনপ্রিয় তারকা।

Jol Thoi Thoi Valobasa serial

চন্দন সেন, অনুষা বিশ্বনাথন থেকে শুরু করে ভাস্কর বন্দ্যোপাধ্যায়, রেশমি সেন, ইন্দ্রাশিস রায়- বাংলা বিনোদন ইন্ডাস্ট্রির একাধিক জনপ্রিয় মুখকে দেখা যাচ্ছে এই সিরিয়ালে। তবে এবার শোনা গেল, ‘জল থই থই ভালোবাসা’ ধারাবাহিকের নায়কের মুখ নাকি বদলাতে চলেছে! আচমকা এই খবর সামনে আসায় অবাক হয়ে গিয়েছেন দর্শকরাও।

আরও পড়ুনঃ ফুলকির প্রেমে হাবুডুবু খাচ্ছে রোহিত! শালিনীকে বিয়ে করবো না বলতেই আনন্দে লাফাচ্ছে দর্শকরা

গত বেশ কয়েকদিন ধরেই ‘জল থই থই ভালোবাসা’র নায়ক বদলের গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার জানা গেল, তিনি নাকি আগের অভিনেত্রীর সঙ্গে ফের একবার জুটি বাঁধতে চলেছেন। এখন নিশ্চয়ই ভাবছেন, কোন অভিনেতার কথা হচ্ছে এখানে? তাহলে বলে রাখি, এখানে অভিনেতা আদিত্য বক্সির (Aditya Bakshi) কথা বলছি আমরা। ‘জল থই থই ভালোবাসা’য় রূপ (Rup) চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে।

Jol Thoi Thoi Valobasa serial Rup actor Aditya Bakshi

বাংলা টেলি ইন্ডাস্ট্রির অত্যন্ত পরিচিত মুখ আদিত্য। ‘দত্ত অ্যান্ড বৌমা’, ‘মেঘে ঢাকা তারা’ সিরিয়ালে তাঁকে দেখেছেন দর্শকরা। এছাড়া ‘মাফিয়া’ এবং ‘কলস এক বিশ্বাস’ নামের হিন্দি মেগাতেও অভিনয় করেছেন তিনি। ‘জল থই থই ভালোবাসা’য় রূপ চরিত্রেও নজর কেড়েছিলেন আদিত্য। তবে এবার শোনা যাচ্ছে, রূপ চরিত্রের নাকি মুখ বদল হতে চলেছে! অভিনেত্রী পৃথা চট্টোপাধ্যায়ের সঙ্গে আদিত্যর নতুন সিরিয়াল আসতে চলেছে।

আরও পড়ুনঃ মা হতে চলেছেন তৃণা! কবে বাবা হচ্ছেন নীল? সুখবর পেতেই আনন্দে লাফাচ্ছে ভক্তরা

আকাশ আটের ‘সাহিত্যের সেরা সময়’ অনুষ্ঠানের একটি গল্পে দেখা যাবে তাঁদের। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, আগামী ১৯ ফেব্রুয়ারি থেকে সন্ধ্যা ৭:৩০টা থেকে শুরু হতে চলেছে শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের লেখা গল্প অবলম্বনে তৈরি ‘অনুরাধা’। সেখানেই দেখা যাবে আদিত্যকে। এবার এই প্রোজেক্টের জন্য তিনি ‘জল থই থই ভালোবাসা’ সত্যিই ছেড়ে দিচ্ছেন নাকি কয়েকদিনের জন্য এই ধারাবাহিক থেকে বিরতি নিচ্ছেন তা এখনও পাকাপাকি জানা যায়নি।

× close ad