প্রতীক্ষা গ্রেফতার হতেই পাল্টি খেল মধুবালা, ‘শিমুল’কে ফিরে পেতে মারিয়া পরাগ

Published On:

দীর্ঘ আইনি লড়াইয়ের পর অবশেষে জয়ী হয়েছে জি বাংলা(Zee Bangla)‘কার কাছে কই মনের কথা’র (Kar Kache Koi Moner Kotha) শিমুল। সে যে পরাগকে বিষ দেয়নি তা আদালতে প্রমাণ হয়ে গিয়েছে এবং আসল দোষী প্রতীক্ষা শাস্তি পেয়েছে। অপরদিকে প্রাক্তন বড় বৌমা নির্দোষ জানা মাত্রই ফের তার কাছে চলে এসেছে মধুবালাদেবী। অতীতের মতো এবারও শিমুল যখন বিপদে পড়েছিল মধুবালা তার পাশে দাঁড়ায়নি।

এখন সব সত্যি সামনে আসার পর ফের তার কাছে চলে এসেছে পরাগের মা। জি বাংলার এই বাংলা সিরিয়ালের (Bengali Serial) শুরু থেকেই দেখানো হয়েছে, বিয়ে করে শ্বশুরবাড়ি আসার পর থেকে কষ্ট পাচ্ছে শিমুল। প্রথমে স্বামী, শাশুড়ি, দেওর সবাই মিলে তার ওপর অত্যাচার করতো। কিন্তু পরবর্তীকালে শাশুড়ির মন জয় করে নেয় সে। তবে দুর্ভাগ্যবশত যখনই শিমুল কোনও বিপদে পড়ে। অথবা তার বিরুদ্ধে কোনও ষড়যন্ত্র হয়।

Kar Kache Koi Moner Kotha serial Madhubala

তখনই মধুবালাদেবী (Madhubala) তার হাতটা ছেড়ে দিত। এবারও যখন পরাগকে বিষ দেওয়ার অভিযোগ উঠেছিল শিমুলের বিরুদ্ধে, মধুবালাদেবী তাকে বিশ্বাস করেনি। শিমুলের (Shimul) এই কঠিন সময়ে তার পাশে ছিল পাড়ার বান্ধবীরা এবং শতদ্রু। শেষ পর্যন্ত আদালতে দাঁড়িয়ে একের পর এক প্রমাণ পেশ করে শিমুলকে নির্দোষ প্রমাণ করে তার উকিল আরাধনা। এদিকে আদালতের রায় ঘোষণার আগেই মধুবালাদেবী বুঝে গিয়েছিলেন, শিমুল দোষী নয়।

আরও পড়ুনঃ নীলকে বিয়ে করতে অস্বীকার করলো মেঘ! ফাঁস ‘ইচ্ছে পুতুল’ রুদ্ধশ্বাস মহাবিবাহ পর্ব

তাকে ফাঁসানো হয়েছে। তাই শেষ দিকে তিনিও চাইছিলেন, শিমুল যেন ছাড়া পেয়ে যায়। ধারাবাহিকের (Bengali Serial) সাম্প্রতিক পর্বে দেখা গিয়েছে, জজসাহেব শিমুলকে বেকসুর খালাস করেছে। অপরদিকে আসল অপরাধী প্রতীক্ষাকে (Pratiksha) গ্রেফতার করা হয়েছে। তবে প্রতীক্ষা শিমুলকে হুমকির সুরে বলে, সে আবার ফিরে আসবে আর শিমুলের থেকে এর প্রতিশোধ নেবে।

Kar Kache Koi Moner Kotha serial Shimul

আরও পড়ুনঃ বিয়ের গুঞ্জনের মাঝেই বড় চমক! অনুরাগীদের বিরাট সুখবর দিলেন ‘উচ্ছেবাবু’ আদৃত রায়

এরপর শিমুল, শতদ্রুরা বিপাশার বাড়িতে আসে। বিপাশার শাশুড়ি সহ পরিবারের সকলেই সেখানে ছিল। এরপর মধুবালাদেবী শিমুলকে বলে, সে যা বলতে চায় সেটা বলতে। বিপাশা তখন মধুবালাকে মুখের ওপর বলে, তিনি ভুল করেছেন। এখন আশা করি তিনি শিমুলকে বাড়ি ফেরার কথা বলবেন না!

বিপাশার কথার সম্মতি পোষণ করে শতদ্রু বলে, যাই হয়ে যাক না কেন, শিমুলকে আর কিছুতেই ব্যানার্জি বাড়ি ফিরতে দেওয়া যাবে না। এসব শুনে মুখ বন্ধ হয়ে যায় পরাগের মায়ের। শতদ্রু-বিপাশা বিরোধিতা করলেও শিমুল কি ফের শাশুড়ির কথা শুনে তার সঙ্গে ফিরে যাবে? কী হবে তার সিদ্ধান্ত?

× close ad