সৃজনের ভয় সত্যি হল, সন্দেহবাতিক বরকে ছেড়ে অনুভবের হাত ধরল পর্ণা! ফাঁস ধামাকা পর্ব

Published On:

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি সিরিয়াল ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। একদিকে সৃজন-পর্ণার জুটি যেমন দর্শকের পছন্দের। অন্যদিকে আবার সৃজনের মায়ের বাবু সেজে থাকা আর কথায় কথায় পর্ণাকে সন্দেহ করা নিয়ে দর্শক বেশ রাগান্বিত হন। তবে ইদানিং মতি ফিরেছে সৃজনের সে কান পাতলা হলেও ঝগড়া শুরু না করে আসল সত্যি সন্ধানের চেষ্টা চালাচ্ছে।

পর্ণা-সৃজন দুইজনেই জানতে পেরেছে এই সমস্ত কিছুর পিছনে ইশার হাত রয়েছে। কিন্তু ইশা এমনভাবে কাজ করেছে যাতে তাকে কেউ ধরতে না পারে। তাই পর্ণা-সৃজন জোট বেঁধে ইশাকে দিয়েই তার নিজের মুখে সব দোষ স্বীকার করানোর মারাত্বক ফন্দি করেছে। পর্ণা সৃজনকে ছেড়ে অনুভবের হাত ধরে বাড়ি থেকে বেরিয়ে যায়।

Neem Phooler Madhu porna hold anubhab's hand

আর নিজের জায়গা পূরণে ইশাকে সেখানে জায়গা করে নিতে সুযোগ করে দেয়। তবে এই সবটাই যে একটা জাল তা ইশাকে বুঝতে দেয়না। অনেক কাঠখড় পুড়িয়ে প্রেমদিবসের দিনেই ইশার সমস্ত নাটকের যবনিকাপতন ঘটায় পর্ণা সৃজন। গোটা পরিবারকে সাক্ষী রেখে ইশার মুখ দিয়ে তার  কুকীর্তির কথা স্বীকার করায়।

আরও পড়ুনঃ কথার রাগ ভাঙাতে বুকে টেনে নিল অগ্নিভ! নতুন প্রোমো দেখে দিলখুশ দর্শকদের

ইশাকে ফাঁদে ফেলতে যখন সৃজন ইশার সাথে ভালোবাসার নাটকে ব্যস্ত তখন পর্ণা সৃজনের সামনে দিয়ে অনুভবের হাত ধরে এগিয়ে যায়। ভয় পাওয়ার কিছু নেই। আসলে সবটাই ওই ইশাকে ফাঁদে ফেলার নাটকের অংশ। পর্ণা অনুভবের হাতে হাত রেখে ইশাকে নিজের সম্পর্কটা বিশ্বাস করাতে চেষ্টা করছিল। তবে শেষমেষ পর্ণা সফল হয়েছে। আর তাদের এতদিনের শত্রু ইশাকে তারা পুলিশের হাতে প্রমান সমেত তুলে দিয়েছে।

× close ad