দীপা আউট, এবার ইরার সঙ্গে কফি ডেটে গেল সূর্য! নতুন পর্ব দেখে রাগে ফুঁসছে দর্শকরা

Published On:

‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa) এখন ভ্যালেন্টাইনস ডে এবং সরস্বতী পুজো স্পেশ্যাল এপিসোড চলছে। একদিকে দীপার বাড়িতে মায়ের আরাধনা চলছে। লাবণ্য, প্রবীর, দীপা, সোনা, রূপা, অর্জুন, দীপার দাদা-বৌদি সবাই মিলে হইহই করে পুজো করছে। অন্যদিকে ইরাকে কফি খেতে নিয়ে গিয়েছে সূর্য!

স্টার জলসার (Star Jalsha) এই সিরিয়াল (Serial) যারা রোজ দেখেন তাঁরা জানেন, সূর্য নিজের পরিবার, সন্তানদের ছেড়ে ছোট্ট একটা গ্রামে গিয়ে থাকছে। পরিবারের কিছুই আর তাকে টানে না। অন্যদিকে মেয়েদের নিয়ে নিজের জীবন গোছানোর চেষ্টা করছে দীপা (Deepa)। সোনা-রূপা অবশ্য চায়, দীপা এবার সূর্যকে ভুলে অর্জুনের সঙ্গে নিজের শুরু করুক।

Anurager Chhowa serial Arjun and Deepa

কারণ সোনা-রূপা জানেন, তাদের মা খুব কষ্টে আছে। বাবা চলে যাওয়ার পর মা একটুও ভালো নেই। তাই সোনা-রূপা চায়, অর্জুন (Arjun) যেন তার মায়ের পাশে চিরকারল এভাবেই থাকে। সোনা-রূপার (Sona Rupa) জোরাজুরিতে ভ্যালেন্টাইনস ডে উপলক্ষ্যে দীপাকে নিজের মনের কথা বলে সে।

আরও পড়ুনঃ ঠাম্মির যুক্তির কাছে কুপোকাত মেঘ-নীল, অবশেষে সাতপাঁকে মিটল মান-অভিমানের পালা

অর্জুন বলে, দীপাকে সে নিঃশর্ত ভালোবাসে। দীপার থেকে কোনও প্রকার সম্পর্কের চাহিদা তার নেই। জীবনে এমন অনেক জিনিস আছে যা চাইলেও পাওয়া যায় না। এটাও তেমনই। সে নিজের একতরফা এই অনুভূতি নিয়ে ভালো আছে।

Anurager Chhowa serial Surjya and Ira

অন্যদিকে আবার ইরাকে (Ira) কফি খেতে যাওয়ার কথা বলে সূর্য (Surjya)। ইরাকে নিজের মনের কথা বলতে চায় সে। সারাক্ষণ এই খিটখিট করার পিছনে যে তার অতীত দায়ী সেটা ইরার সঙ্গে ভাগ করে নিয়ে চায় সূর্য। কিন্তু দর্শকদের প্রশ্ন, সত্যিই কি তাই হবে?

ইরার সঙ্গে কফি খেতে গিয়ে শুধুই কি নিজের অতীতের কথা বলবে নাকি নিজের অজান্তেই তার অনেকটা কাছাকাছি চলে আসবে সূর্য? যদিও এপিসোড শেষ হওয়ার আগে সূর্যকে বলতে শোনা যায়, এবার এই গ্রামে হয় সে থাকবে নাহলে ইরা। দু’জনের মধ্যে যে কোনও একজন থাকবে এখানে। কোন দিকে মোড় নেবে সূর্য-ইরার সম্পর্ক?

× close ad