‘আমি দূরেই ভালো আছি’, জেলে যেতেই বাবার প্রতি তীব্র অভিমানে মুখ ফেরাল ‘ময়ূরী’

Published On:

আস্তে আস্তে শেষের দিকে এগোচ্ছে জি বাংলার (Zee Bangla) ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। শোনা যাচ্ছে, আগামী মার্চ মাসেই শেষ হতে চলেছে এই ধারাবাহিকের সফর। ইতিমধ্যেই নায়ক-নায়িকার মিল দেখিয়ে দিয়েছেন নির্মাতারা। সকল বাধাবিপত্তি কাটিয়ে চার হাত এক হয়েছে মেঘ-নীলের। অপরদিকে ময়ূরীর ঠাই হয়েছে জেলে।

ধারাবাহিকে (Serial) সম্প্রতি দেখা গিয়েছে, মেঘ-নীলের বিয়ে আটকাতে মেঘকে খুনের পরিকল্পনা করেছিল ময়ূরী। সেই প্ল্যান বাস্তবায়িত করতে রূপের থেকে একটা বন্দুকও নেয় সে। এরপর বিবাহবাসরে এসে মেঘকে (Megh) তাক করে গুলি চালায়। তবে সৌভাগ্যবশত মেঘ বেঁচে যায় আর ধরা পড়ে যায় ময়ূরী (Mayuri)।

Icche Putul serial Mayuri with gun

বড় মেয়ের এই আচরণ দেখে ভীষণ রেগে যায় মধুমিতা (Madhumita)। এতদিন ময়ূরীর সব দোষ ঢাকা দিলেও এবার তার বিরুদ্ধে সাক্ষী দেবে বলে জানিয়ে দিয়েছেন তিনি। তবে ময়ূরী গ্রেফতার হলেও মেঘ-নীলের পরিবারের আতঙ্ক এখনও পুরোপুরি কাটেনি। কারণ রূপ এখনও বাইরেই আছে।

আরও পড়ুনঃ এতকিছুর পরেও শতদ্রু নয়, পরাগের কাছে ছুটল শিমুল! নতুন প্রোমো দেখে ক্ষুদ্ধ দর্শকেরা

এদিকে আবার ময়ূরীর এই পরিণতি দেখে মনে মনে ভীষণ কষ্ট পাচ্ছে অনিন্দ্য (Anindya)। বড় মেয়ে এমন একটা জঘন্য অপরাধ করে জেলে গিয়েছে, সেটা তাকে বেদনা দিচ্ছে। এর আগেও যখন মেঘ-নীলের বিয়ে হয়েছিল তখন আনন্দ করতে পারেনি রায় এবং গাঙ্গুলী পরিবার। এবারও ময়ূরী সবার থেকে সেই খুশি কেড়ে নিল।

Icche Putul serial Megh crying as bride

তবে বিয়েটা ভালোয় ভালোয় সম্পন্ন হয়েছে দেখে খুশি দর্শকরা। কিন্তু এখনও অনেক কাজ বাকি আছে। রূপের শাস্তি এখনও হয়নি। এদিকে মেঘকে খুনের চেষ্টা অপরাধে ময়ূরী যখন গ্রেফতার হয় তখন অনিন্দ্য কোনও রকম বাধা দেননি। তবে ময়ূরী তার প্রথম সন্তান। বাবা হিসেবে একটা টান তো থেকেই যায়।

আরও পড়ুনঃ তারকাটা পর্ণা জিন্দাবাদ! শত্রুর পেট ফুঁড়ে সত্যি বার করল সে, ফাঁস ইশার করুন পরিণতি

সম্পূর্ণ ঘটনার জেরে যদি কেউ সবচেয়ে বেশি কষ্ট পেয়ে থাকে তাহলে সে হল অনিন্দ্য। আজ দেখা যায়, ময়ূরীর সঙ্গে দেখা করতে জেলে গিয়েছে সে। তবে ময়ূরী তার মুখের ওপর বলে দেয়, ‘আমি দূরেই ভালো আছি’। অন্যদিকে নীলের হাত ধরে ফের একবার গাঙ্গুলী বাড়িতে প্রবেশ করে মেঘ।

× close ad