‘রামপ্রসাদ’ থেকে বিদায় নিলেন সব্যসাচীও? রেগে আগুন দর্শকরা

Published On:

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় হাতেগোনা কয়েকটি ভক্তিমূলক ধারাবাহিক সম্প্রচারিত হয়। এর মধ্যে অন্যতম হল স্টার জলসার (Star Jalsha) ‘রামপ্রসাদ’ (Ramprasad)। দর্শকদের মধ্যে জনপ্রিয়তা থাকলেও, ভিন্ন স্বাদের এই মেগা টিআরপি তালিকায় কখনওই বিশেষ কামাল দেখাতে পারেনি। আর একথা কমবেশি প্রত্যেকেই জানেন, যে কোনও সিরিয়ালের ভাগ্য নির্ধারণ করে টিআরপিই (TRP)।

রেটিং যদি ভালো থাকে, তাহলে ধারাবাহিকের আয়ু হয় দীর্ঘ। আর রেটিং কম হলে বেশিদিন টিকতে পারে না এই সিরিয়াল। শোনা যাচ্ছে, ঠিক এমনটাই হতে চলেছে সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury), সুস্মিলি আচার্য (Susmili Acharya) অভিনীত এই ধারাবাহিকের সঙ্গে। ‘রামপ্রসাদ’ এখনও অবধি টিআরপি তালিকায় সেই অর্থে স্থান করে নিতে পারেনি। সেই কারণে এবার সিরিয়ালে (Serial) আনা হচ্ছে নতুন চমক।

Ramprasad serial Sabyasachi Chowdhury Susmili Acharya

কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে, ‘রামপ্রসাদে’র মুখ্য চরিত্রে বদল ঘটতে চলেছে। রামপ্রসাদ-সর্বানীকে সরিয়ে এবার রানী ভবানীর গল্পে ফোকাস করা হবে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। প্রসঙ্গত, ‘রামপ্রসাদ’ ধারাবাহিকে রানী ভবানীর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে জনপ্রিয় টেলি নায়িকা তিয়াশা লেপচাকে (Tiyasha Lepcha)।

আরও পড়ুনঃ বিয়ে সেরে ফেললেন শ্বেতা-রুবেল? অভিনেত্রীর মিষ্টি ছবি দেখে শুভেচ্ছা অনুরাগীদের!

কয়েকদিন আগেই ধারাবাহিকে রানী ভবানীর ট্র্যাক দেখানো হয়েছে। প্রথমে ক্যামিও রোল হিসেবেই তিয়াশাকে নিয়ে আসা হয়েছিল। তবে এবার শোনা যাচ্ছে, রামপ্রসাদ-সর্বানীকে পার্শ্ব চরিত্রে পাঠিয়ে রানী ভবানীর ওপরেই মূল ফোকাস করা হবে। আর এই বিষয়টাই মেনে নিতে পারছেন না দর্শকদের একাংশ।

Tiyasha Lepcha as Rani Bhabani in Ramprasad

কারণ ধারাবাহিকের নাম ‘রামপ্রসাদ’। শুরু থেকে রামপ্রসাদ এবং সর্বানীর কাহিনী দেখতে দেখতেই অভ্যস্ত হয়ে গিয়েছেন দর্শকরা। সব্যসাচী-সুস্মিলির অভিনয়ও বেশ পছন্দ দর্শকদের। তাই স্বাভাবিকভাবেই সেখানে যদি কিছু বদল আসে তা মেনে নেওয়াটা দর্শকদের পক্ষে কঠিন হয়ে দাঁড়ায়। যদিও সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে জোর চর্চা চললেও সত্যি সত্যি ‘রামপ্রসাদ’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে বদল আসছে কিনা সেই বিষয়ে নির্মাতাদের তরফ থেকে অফিশিয়ালি কিছু জানানো হয়নি।

প্রসঙ্গত, তিয়াশার কাছে যখন ‘রামপ্রসাদ’ ধারাবাহিকে রানী ভবানীর ভূমিকায় অভিনয়ের অফার গিয়েছিল তখন তিনি ফিরিয়ে দিয়েছিলেন। কারণ এটি ছিল ক্যামিও রোল। কিন্তু পরে অভিনেত্রী রাজি হয়ে যান। তিনি বুঝতে পারেন, চরিত্রের গুরুত্ব কতখানি। প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীই নিজেকে নিয়ে এক্সপেরিমেন্ট করেন, তাই তিয়াশাও রানী ভবানীর ভূমিকায় অভিনয় করতে রাজি হয়ে যান।

× close ad