আবার মুখোমুখি সূর্য-দীপা, সব ভুলে এক হবে তারা! ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’ দুর্ধর্ষ পর্ব

Published On:

স্টার জলসার (Star Jalsha) চর্চিততম ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া (Anurager Chowa)। ধারাবাহিকটি টিআরপি তালিকায় বেশ জায়গা করে নিয়েছে। এর কারণ হল ধারাবাহিকের কাহিনী। ধারাবাহিকের কাহিনী এতটা সুন্দর  হচ্ছে যে যার কারণে ধারাবাহিকটি জনপ্রিয় হয়ে উঠেছে। আগে ধারাবাহিকটিতে দেখা গিয়েছিল সূর্যর জীবনে দুই নারী। এখন ধারাবাহিকে দেখা যাচ্ছে দীপার জীবনে দুই পুরুষ, অর্জুন এবং সূর্য। 

দীপা কাকে বেছে নেবে সে সিদ্ধান্তে দীপা অনড়। দীপাকে যতই অর্জুন ভালোবাসুক না কেন, দীপা সূর্যকেই চায়। কিন্তু সূর্য কোথায়? সূর্য সেই যে অভিমানে ঘর ছেড়েছে তার আর ফেরার নাম নেই। সে চলে গেছে কোনও এক প্রত্যন্ত গ্রামে। সেখানে গরীবদের চিকিৎসা করছে। সে এখন ছাড়া হাত পা। এদিকে দীপার কাঁধে সব দায়িত্ব  একদিকে সোনা-রূপা, অন্যদিকে গোটা সেনগুপ্ত পরিবার।

Anurager Chowa Serial surja-deepa meet

এই এত বড় চাপে একমাত্র দীপার পাশে রয়েছে অর্জুন। এছাড়া আর কেউ নেই। দীপাকে অর্জুন ভালোবাসে। দীপার শ্বশুর চান দীপা অনেক কষ্ট পেয়েছে, আর তাই দীপা এবার অর্জুনের সাথে ভালো থাকুক। তাই তিনি অর্জুনকে জোর করেন দীপাকে প্রেম প্রস্তাব দেওয়ার। অর্জুন ঠিক সেটাই করেছে।

আরও পড়ুনঃ ভ্রুনের লিঙ্গ পরীক্ষা করিয়ে বিপাকে মহেশ্বরী, প্রিয় মেজ বৌমা পড়াবে হাতকড়া! ফাঁস ধামাকা প্রোমো

কিন্তু দীপা তা মেনে নেয়নি, কারণ দীপার মনে রয়েছে শুধুই সূর্য । সে সূর্যকে ছাড়া আর কাউকে ভালোবাসে না। এর মাঝেই সূর্য সংবাদ পত্রের শিরোনামে। মধুচক্রের অপরাধে সূর্য আর ইরাকে গ্রেফতার করেছে পুলিশ। এই খবর পেয়েই দীপার মন আনচান করতে থাকে, তিনি অর্জুনকে সাথে করে নিয়ে পুলিশ স্টেশনে পৌঁছে যায়। সূর্য দেখে ফেলে দীপাকে।

Anurager Chowa Serial surja misunderstood deepa

তারপরই দুজনে মুখোমুখি হয়। দীপা নিজের কষ্টের কথা বলতে যায় সূর্যকে। কিন্তু সূর্য শোনেনা। অর্জুনকে দেখে আবার সূর্যর রাগ হয়। এরপরে কি হবে? আবার কি ভুল বুঝে দীপার থেকে দূরে সরে যাবে? এদিকে ইরা ছিল গাড়িতে, ইরাও কি গাড়ি থেকে বের হয়ে সূর্যর সব ভুল ভাঙিয়ে দীপা আর সূর্যকে কাছে ডেকে নেবে? এর উত্তর দেবে আগামী পর্ব গুলো। 

× close ad