মৃত্যুর মুখে কথা! গোবরদেবীকে বাঁচাতে ছুটে এল অগ্নিভ, রইল রুদ্ধশ্বাস প্রোমো

Published On:

স্টার জলসার (Star Jalsha) ‘কথা’ (Kothha) ধারাবাহিক থেকে এখন চোখ সরানো রীতিমতো দায় হয়ে পড়েছে। ‘তেলে-জলে’ আস্তে আস্তে মিশ খেতে শুরু করেছে! কথা আর অগ্নিভ যেভাবে নিজেদের অজান্তেই কাছাকাছি আসতে শুরু করেছে তা দেখে বেশ ভালোলাগছে দর্শকদের। এসবের মাঝেই সিরিয়ালে (Serial) চলে এল দুর্ধর্ষ মোড়।

‘কথা’ যারা রোজ দেখেন তাঁরা জানেন, সিরিয়ালের (Bengali Serial) নায়িকার আত্মসম্মানবোধ প্রখর। কথা সবকিছুর সঙ্গে আপোস করে নিলেও নিজের আত্মসম্মান বিকিয়ে দিতে রাজি নয়। সেই কারণে অগ্নিভকে ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নেয় সে। ধারাবাহিকের নতুন প্রোমোয় (Kotha Promo) দেখা গিয়েছে এই দৃশ্য।

Kotha promo Agniva

সম্প্রতি স্টার জলসার তরফ থেকে ‘কথা’র নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, নিজের কালো শার্ট খুঁজে পাচ্ছে না অগ্নিভ (Agniva)। এদিকে তার সব জিনিসপত্রের হদিশ এখন কথার কাছে থাকে। তাই চিৎকার করে গোবরদেবীকে ডাকতে থাকে AV। সেই সময় খাটের ওপর রাখা একটা চিঠির দিকে চোখ যায় তার।

আরও পড়ুনঃ আচমকাই শেষ হয়ে যাচ্ছে জি বাংলার এই জনপ্রিয় সিরিয়াল! নাম শুনেই মন খারাপ দর্শকদের

অগ্নিভ সেই চিঠি তুলে দেখে সেটা কথার লেখা। চিঠিতে লেখা রয়েছে। দিনের পর দিন আত্মসম্মান খুইয়ে, অসম্মানিত হয়ে তার পক্ষে এক ছাদের তলায় থাকা আর সম্ভব নয়। চিঠিটা পড়ার পর মনে মনে খুব কষ্ট পায় অগ্নিভ। সে ভাবে, যেভাবেই হোক কথাকে ফিরিয়ে আনতে হবে।

Kotha serial promo Kotha

অন্যদিকে আকাশ কালো করে এসেছে দেখে জামা কাপড় তুলতে যায় কথা। সেই সময়ই কারেন্ট চলে যায়। আর একজন ব্যক্তি এসে সজোরে কথার মাথায় আঘাত করে। সজোরে চিৎকার করে মাটিতে লুটিয়ে পড়ে সে। সেই সময়ই সেখানে এসে উপস্থিত হয় অগ্নিভ।

আরও পড়ুনঃ আবার মুখোমুখি সূর্য-দীপা, সব ভুলে এক হবে তারা! ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’ দুর্ধর্ষ পর্ব

সে কথাকে নিজের কোলে তুলে নেয়। এরপর গোবরদেবীকে নিজের কোলে তুলে নেয় সে। সেই সঙ্গেই বলে, কথার কোনও ক্ষতি হতে দেবে না সে। কে হামলা করলো কথার ওপর? অগ্নিভ কি পারবে গোবরদেবীকে বাঁচাতে?

× close ad