পর্দায় রোহিতের প্রেমে হাবুডুবু, বাস্তবে কাকে মন দিয়েছেন ‘ফুলকি’? নিজেই ফাঁস করলেন দিব্যানি

Published On:

এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘ফুলকি’ (Phulki)। শুরু থেকে টিআরপি তালিকায় প্রথম পাঁচের মধ্যে নিজের স্থান ধরে রেখেছে এই সিরিয়াল। রোহিত-ফুলকির খুনসুটি একদিনও মিস করতে চান না দর্শকরা। বর্তমানে ধারাবাহিকে নায়ক-নায়িকার মান-অভিমানের পালা চলছে। রোহিত মনে মনে ভালোবাসে ফুলকিকে, কিন্তু অন্যদিকে রয়েছে পুরনো ভালোবাসা শালিনী, কাকে বেছে নেবে? কিছুতেই বুঝতে পারছে না সে।

এসবের মাঝেই এবার নিজের মনের মানুষকে খুঁজে নিল ফুলকি! কে সেই ভ্যালেন্টাইন? সম্প্রতি নিজেই তার নাম-পরিচয় ফাঁস করেছেন অভিনেত্রী। তবে এক্ষেত্রে বলে রাখি, পর্দায় নয়, বরং বাস্তব জীবনের ভ্যালেন্টাইনের কথা ফাঁস করেছেন দিব্যানি মণ্ডল (Divyani Mondal)। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, মা-বাবার একমাত্র মেয়ে তিনি। তাই প্রচণ্ড আদুরে। বাড়িতে সবাই তাঁকে মাথায় করে রাখে।

Phulki Divyani Mondal

পর্দার ফুলকিকে প্রশ্ন করা হয় সে কি বাস্তব জীবনে সিঙ্গেল? উত্তরে অভিনেত্রী জানান, হ্যাঁ তিনি সিঙ্গেল। তবে কাজ ছাড়া তাঁর বেশিরভাগ সময় কাটে চারপেয়ে পোষ্যকে নিয়ে। সেই পোষ্যকেই নিজের ভ্যালেন্টাইন (Valentine) হিসেবে বেছে নিয়েছেন দিব্যানি। তাঁর ভ্যালেন্টাইনের নাম ‘কুটুলি’। বয়স সবে ৫৪ দিন।

আরও পড়ুনঃ স্টার জলসায় আসছে নতুন সিরিয়াল, এই নায়কের সঙ্গে জুটি বেঁধে ফিরছেন ‘গুড্ডি’ শ্যামৌপ্তি!

দিব্যানি বলেন, তাঁর জীবন জুড়ে রয়েছে মা, বাবা আর কুটুলি। তিনি বলেন, ‘ওকে আমি খুব ভালোবাসি। ও আমার ভীষণ ভালো বন্ধু। ও-ই আমার ভ্যালেন্টাইন’। এর পাশাপাশি সাক্ষাৎকারে আরও একটি চমকপ্রদ কথা জানিয়েছেন ‘ফুলকি’ নায়িকা। দিব্যানি বলেন, তাঁর যখন ১৫ বছর বয়স, তখন থেকে নিরামিষ খান তিনি। সেটে যদি মাছ-মাংসের কোনও দৃশ্য থাকে তাহলে তাঁর জন্য আলাদা করে মিষ্টির মাছ-মাংস বানানো হয়।

Phulki Divyani Mondal

আসলে ১৯ বছর বয়সী এই অভিনেত্রী নিজেকে ধর্মের দিকে সঁপে দিয়েছেন। তাঁর বাড়িতে ৫টা গোপাল এবং ১টি রাধা রয়েছে। তাঁদের নিত্য পূজা করা হয়। বাড়ি ছেড়ে অভিনেত্রী যখন কলকাতা আছেন তখন বাড়ির সকল গোপাল এবং রাধাকে সঙ্গে নিয়ে আসতে পারেননি। সেই জন্য সঙ্গে করে কাঠের তৈরি রাধা এবং কৃষ্ণের মূর্তি নিয়ে এসেছেন। সেই মূর্তিগুলি সবসময় অভিনেত্রীর সঙ্গে থাকে।

× close ad