দীপা-অর্জুনের বিয়ে আটকাতে হাত মেলালো লাবণ্য-পৃথা! ফাঁস হয়ে গেল আজকের রুদ্ধশ্বাস এপিসোড

Published On:

ছোট থেকে কষ্ট করেছে ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) নায়িকা দীপা (Deepa)। এখনও ভালোবাসার মানুষ সূর্যর থেকে আলাদা হয়ে দুই মেয়েকে একা হাতে মানুষ করছে সে। যদিও সোনা-রূপা এখন চায়, সূর্যকে ভুলে অর্জুনের হাত ধরুক তাদের মা। সেই কারণে সূর্য-ইরার হোটেলের ভিডিও দেখার পর স্কুল থেকে বেরিয়ে অর্জুনের বাড়ি চলে আসে তারা।

স্টার জলসার (Star Jalsha) এই সিরিয়ালের (Serial) আজকের এপিসোডে দেখতে পাবেন, দীপা আন্দাজ করে সোনা-রূপা হয়তো অর্জুনের বাড়ি গিয়েছে। সেই হিসেবে সে-ও গিয়ে হাজির হয় সেখানে। আর দেখে তার মেয়েরা সেখানেই রয়েছে। দীপা দুই মেয়েকে ভীষণ বকাবকি করে। তখন রূপা (Rupa) জানায়, তারা সূর্যর ভিডিও দেখেছে। তারা বুঝে গিয়েছে তাদের বাবা আর কখনও তাদের কাছে ফিরবে না। তাই এবার অর্জুনকেই নিজের বাবা বানাতে চায় তারা।

Anurager Chhowa serial Arjun and Deepa

এসব শুনে ফের ভীষণ রেগে যায় দীপা। অর্জুন (Arjun) তখন সোনা (Sona)-রূপাকে বোঝাতে আসে। কিন্তু তারা কিছু না শুনে সেখান থেকে চলে যায়। এরপর অর্জুন দীপাকে বলে, সে যেন নিজের মেয়েদের চাপে পড়ে নিজের জীবনের কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত না নেয়। বাড়ি ফেরার পর দীপা, সোনা, রূপা দেখে পৃথা বসে আছে। রাস্তা দিয়ে আসার সময় সোনা-রূপা বলছিল অর্জুনকে তারা নিজের বাবা বানাবেই। এই কথাটা পৃথার কানে যায়। আর শোনামাত্রই তার হাতের কাপ প্লেট পরে যায়।

আরও পড়ুনঃ নায়িকার মৃত্যু দেখিয়ে শেষ হবে ‘ইচ্ছে পুতুল’! ফাঁস হয়ে গেল অন্তিম পর্বের মাথাঘোরানো টুইস্ট

কারণ পৃথা কিছুতেই চায় না অর্জুনের সঙ্গে একজন ডিভোর্সি মেয়ের বিয়ে হোক। কারণ এমনটা হলে অর্জুনের থেকে টাকা হাতানো আরও মুশকিল হয়ে যাবে। এদিকে সব কথা শোনার পর লাবণ্য (Labanya) দীপাকে বোঝানোর চেষ্টা করে, এখনও সে স্বপ্ন দেখে তারা সবাই মিলে সেনগুপ্ত বাড়িতে থাকবে। এরপর আগের দিন কী কী ঘটেছিল সেটা প্রাক্তন শাশুড়িকে খুলে বলে দীপা।

Anurager Chhowa serial Labanya and Deepa

সেই সঙ্গে এটাও জানায়, সূর্য তার সঙ্গে যা যা করেছে সেই জিনিসগুলো ভোলার জন্য সে অন্য আর একটা সম্পর্কে কখনও জড়াবে না। এরপর সবাইকে অবাক করে পৃথার (Pritha) সঙ্গে কফি খেতে বেরিয়ে যায় লাবণ্য। অন্যদিকে ইরাকে নিয়ে সূর্যর মনে সন্দেহ জমাট বাঁধতে থাকে।

মনের মধ্যে চলতে থাকে প্রশ্নের উত্তর পেতে সূর্য পেশেন্ট দেখার নাম করে ইরাকে দূরে পাঠিয়ে দেয়। এরপর ইরার ঘর খুঁজতে থাকে সূর্য। কিন্তু কিছু খুঁজে পাওয়ার আগে আচমকাই সেখানে চলে আসে ইরা। এরপর সূর্যর হাতে সে একটা চাবি দিয়ে বলে তার সকল প্রশ্নের উত্তর এই চাবিতে আছে। কি এমন আছে এই চাবিতে?

× close ad