মাত্র ৪ মাস বয়সে অভিনয়ে হাতেখড়ি, জানেন কে সে? রইল পরিচয়

Published On:

স্টার জলসার (Star Jalsha) কূটকাচালি বিহীন ধারাবাহিক হল ‘রামপ্রসাদ’ (Ramprasad)। ধারাবাহিকটি টিআরপি তালিকায় জায়গা করে নিতে না পারলেও দর্শক মনে বেশ জায়গা করে নিয়েছে। বেশ জনপ্রিয়ও হয়ে উঠেছে। সাধক রামপ্রসাদের কাহিনী অনেকেই জানেন না, তবে যারা সাহিত্য ভালোবাসে তারা রামপ্রসাদের সম্পর্কে জানবে। এটা একটা জীবনীমূলক ধারাবাহিক। রামপ্রসাদের মা, রামপ্রসাদের সবকিছুই মা কালীকে নিয়ে।

এই রামপ্রসাদের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা সব্যসাচী চৌধুরী আর কালীর চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী পায়েল দে। আর রামপ্রসাদের স্ত্রী সর্বাণীর চরিত্রে অভিনয় করছেন সুস্মিলি আচার্য্য। এই তিন জুটি ধারাবাহিকের মধ্যমণি। এনাদের ছাড়া ধারাবাহিক জমেনা। তিনজনের মধ্যে আরও এক নতুন সদস্য এসে উপস্থিত হচ্ছে। যে এই মধ্যযণির একটা অংশ হতে চলেছে।

Ramprasad serial Sabyasachi Chowdhury Susmili Acharya

সাধক রামপ্রসাদের জীবনের অনেক পার্ট রয়েছে। সেই অনেক পার্টে রয়েছে নানান রকমের চমক। আর সেই চমকগুলো পর্দায় উঠে আসছে। আগামী দিনে আরও নতুন নতুন চমক আসতে চলেছে। তেমনই একটা চমক হল রামপ্রসাদ আর সর্বাণীর সন্তান। কিছুদিন আগেই জন্মগ্রহণ করেছে তাদের সন্তান। সন্তানের নাম পরমেশ্বরী। 

এই পরমেশ্বরীর বয়স মাত্র দশ মাস। নাম তার সৌরিকা (Sourika)। সৌরিকার জন্মের সময় শুরুই হয়নি ধারাবাহিকটি। যখন সে অভিনয় জগতে পা রেখেছিলেন তখন বয়স মাত্র চার। অনেক শিশু অভিনেতা দেখা যায়, কিন্তু এত অল্প বয়সী শিশু অভিনেতা বিরল।  আসলে চিত্রনাট্য অনুযায়ী এই বয়সের শিশুশিল্পীই দরকার ছিল। আর তাই এত অল্প বয়সী মেয়ে রাখা হয়েছে। 

রামপ্রসাদ তো অনেক পুরনো দিনের মানুষ। তাই সেই সময়ের উপযোগী পোশাক পরিধান তুলে ধরা হয়েছে। তখনকার সময়ে বাচ্চারা যেরকম পোশাক পড়ত সৌরিকার পরনেও রয়েছে সেরকমই পোশাক। সৌরিকা প্রসঙ্গে সব্যসাচী জানান, ‘চার মাস বয়স থেকে ও আমাদের সাথে কাজ করছে। এখন ওর বয়স দশ। আমাদের সেটেই বড় হয়ে উঠছে। এটা ওর কাছে অভাবনীয় বিষয়। আমরা ওকে খুব ভালোবাসি । সবথেকে বড় বিষয় ও আমাদের গ্রহণ করে নিয়েছে। পরিচালক ও সহ পরিচালকদের কোলে কোলে থাকে’।

× close ad