জ্যাসের দিন শেষ, নতুন বেঙ্গল টপার হল কে? দেখে নিন ওলটপালট TRP তালিকা

Published On:

Bengali Serial TRP : প্রতি সপ্তাহের বৃহস্পতিবার মানেই দর্শকদের চিন্তা শুরু। কে হবে বেঙ্গল টপার? এই প্রশ্নই ঘোরাফেরা করতে শুরু করে মনে। আসলে এই দিনেই প্রকাশ্যে আসে টার্গেট রেটিং পয়েন্টের তালিকা। এই টিআরপি এর ওপরেই নির্ভর করে জি বাংলা থেকে ষ্টার জলসার সিরিয়ালগুলির ভবিষ্যৎ। বিগত কয়েক সপ্তাহ ধরে জগদ্ধাত্রী টপার হচ্ছিল, তবে এই সপ্তাহে একেবারে ওলটপালট হয়ে গিয়েছে তালিকা।

সদ্য যে টিআরপি তালিকা প্রকাশ্যে এসেছে তাতে দেখা হচ্ছে যজ্যাস সান্ন্যালকে টেক্কা দিয়েছে দত্ত বাড়ির বৌমা পর্ণা। হ্যাঁ এসপ্তাহের বেঙ্গল টপার নিম ফুলের মধু। একদিকে যেমন ভিখারী পাচার গ্যাংয়ের খোঁজ, তেমনি বর্ষাকে বাঁচানোর চেষ্টা। অন্যদিকে সুখবর মিলেছে, বাবা হচ্ছে মিস্টার বাবুউউ। সব মিলিয়ে যা সমস্ত ধামাকা পর্ব চলছে তাতে এমনটা যে হবে তা দর্শকদের অনেকেই আশা করেছিলেন।

25th Jan Bengali Serial Target Rating Point or TRP List

তবে দ্বিতীয় স্থানেই রয়েছে জগদ্ধাত্রী। এর ঠিক পরেই অল্প কিছু পয়েন্টের ব্যবধানে তৃতীয় হয়েছে  ফুলকি। চতুর্থ স্থানে রয়েছে কোন গোপনে মন ভেসেছে ও ষ্টার জলসার পপুলার মেগা গীতা LLB। আর পঞ্চম স্থানে রয়েছে কথা। কার ভাগ্যে এল কত পয়েন্টে? চলুন দেখে নেওয়া যাক সেরা দশ সিরিয়ালের প্রাপ্ত টিআরপি।

বাংলা সিরিয়ালের টার্গেট রেটিং পয়েন্ট লিস্ট (Bengali Serial Target Rating Point List)

প্রথমঃ  নিম ফুলের মধু – ৮.৭
দ্বিতীয়ঃ জগদ্ধাত্রী – ৮.৬
তৃতীয়ঃ ফুলকি – ৮.৩
★ চতুর্থঃ কোন গোপনে মন ভেসেছে, গীতা LLB – ৭.৮
পঞ্চমঃ কথা – ৭.২
➤ কার কাছে কই মনের কথা – ৬.৮
➤ অনুরাগের ছোঁয়া – ৬.৫
➤ সন্ধ্যাতারা – ৬.৪
➤ আলোর কোলে – ৫.৯
➤ তোমাদের রাণী – ৫.৭

× close ad