‘গিরগিটির থেকেও তাড়াতাড়ি রং বদলায় কাকিয়া’, দীপার প্রতি ‘অনুজা’র আচরণে বিরক্ত দর্শকেরা

Published On:

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) দীর্ঘস্থায়ী সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’। প্রায় দুই বছর ধরে চলতে থাকা এই সিরিয়াল দর্শকের বেশ পছন্দের। নানারকম জটিলতার মাঝেও এই ধারাবাহিকের প্রায় প্রতিটা পর্বেই থাকে টানটান উত্তেজনা। যা দর্শকদের আকর্ষণ বজায় রাখে উক্ত সিরিয়ালের প্রতি। সম্প্রতি, সিরিয়ালে এক নতুন মোড় এসেছে।

দীপা মেয়ের কারণে বাধ্য হয়ে অর্জুনের সাথে বিয়ের নাটক করেছে। যার সত্যিটা শুধুমাত্র দীপার বাবা ছাড়া কেউই জানেনা। তাদের কাছে দীপা এখন অর্জুনের স্ত্রী। আর অন্যদিকে, সূর্যও বাধ্য হয়ে ইরাকে প্রাণে বাঁচাতে বিয়ে করেছে। তবে দীপার বিয়েটা মিথ্যে হলেও সূর্যর বিয়েটা সত্যি। এদিকে, মিশকা জেল থেকে আগেই পালিয়ে গিয়েছিল।

Anurager Chowa Serial anuja being a iritating character for audience

কিন্তু সে মৃত্যুমুখে গিয়েও ফিরে এসেছে। আর এবার সে শুধু সূর্যকে পেতে মরিয়া নয়। বরং সে একেবারে ক্ষেপে উঠেছে যে, সবাইকে মেরে ফেলবে সে। দীপা তার বাচ্চারা কাউকে এবার ছাড়বেনা মিশকা। তিস্তার প্রতি ভিক্টরের অত্যাচার বাড়লে তিস্তা আর চুপ করে থাকতে পারেনা। সে বাধ্য হয় দীপাকে সবটা জানাতে।

আরও পড়ুনঃ ‘প্রধান চরিত্র বাদে সবাই সাজানো পুতুল, অভিনয় আর না’! বিষ্ফোরক মন্তব্য জুঁই সরকারের

সে জানায় যে ভিক্টর প্রয়োজনে তাকে মেরেও ফেলতে পারে। ভিক্টরকে পুলিশ ধরতেই নিজের ভোল পাল্টে ফেলেন পৃথা। তখন তিনি একজন কর্তব্যপরায়ণ নারীবাদী হয়ে ভিক্টরের বিরুদ্ধে কথা বলেন। ভিক্টর মায়ের এই বিশ্বাসঘাতকতা মেনে নিতে পারেনা। অন্যদিকে, মেয়ের এমন পরিণতি দেখে অনুজা প্রথমে তিস্তাকে বাঁচানোর জন্য দীপার কাছে কৃতজ্ঞতা স্বীকার করে।

Anurager Chowa Serial audience angry on anuja

কিন্তু ভিক্টর যখন জেলে একটা চিঠি লিখে আত্মহত্যা করে তখন আবার সুর বদলে ফেলেন তিস্তার মা। তিনি তিস্তাকে ভিক্টরের উপর থেকে কেস তুলে নিতে চাপ দিতে থাকেন। শুধু তাই নয় আবার তিনি ঘুরে ফিরে সব দোষের ভাগীদার দীপাকেই করেন। যা দেখে বেজায় চটেছেন দর্শক।

× close ad