ভাইকে রক্ত দিয়ে প্রাণ বাঁচালো অর্জুন, পৃথাকে মা মেনে নিল সে!

Published On:

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’য় এখন নতুন মোড় এসেছে। দীপা অর্জুনের সাথে সংসার সংসার খেলায় মেতেছে। যদিও সে বাধ্য হয়েছে এটা করতে। তার মেয়ে রুপার শরীরের কথা চিন্তা করে এমন সিদ্ধান্ত নিতে হইতেছে দীপাকে। তবে অর্জুন সর্বোতভাবে দীপাকে সাহায্য করে চেলেছে।

নিজের বাড়িতে দীপা ও তাদের মেয়েদের আশ্রয় দিয়ে নিজে পালিয়ে পালিয়ে বেড়াচ্ছে বিভিন্ন বাহানায়। বারবার অর্জুনকে নিয়ে মনের দ্বন্ধে ভুগছে দীপাও। অর্জুনের এই ভালোবাসা এত যত্নের দীপা কিভাবে দাম মূল্য দেবে তা বুঝে উঠতে পারছেনা। নিজের বিবেকের সাথে বারবার দ্বন্ধে জড়িয়ে পড়ছে দীপা।

Anurager Chowa Serial arjun save viktor

সম্প্রতি, ধারাবাহিকে অর্জুন জানতে পেরেছে তার মায়ের পরিচয়। পৃথা এতদিন ধরে সুযোগ খুঁজে গেছে অর্জুনকে সত্যি জানানোর কিন্তু পারেনি। তবে ভিক্টরের অছিলায় পৃথা তার কাজ হাসিল করেই নেয়। সে অর্জুনকে অবশেষে জানিয়ে দেয় যে সে আর ভিক্টর দুই ভাই। পৃথা তাদের মা। অর্জুন ছোটবেলায় তার মা কে না পেয়ে বেশ কষ্ট পেয়েছে।

আরও পড়ুনঃ সৃজন-পর্ণার ঘরে নতুন অতিথি, মনের আশা পূর্ন না হওয়ায় চরম সিদ্ধান্ত কৃষ্ণার! ফাঁস প্রোমো

তাই এখন অর্জুনের সে অভিমানটা আরও তীব্র হয়ে উঠেছে পৃথার কথায়। পৃথা অর্জুনের কাছে নিজের মাতৃত্বের দাবি নিয়ে এলে অর্জুন তাকে ফিরিয়ে দেয়। কিন্তু ভিক্টর আত্মহত্যা করায় তার অনেকটা রক্তক্ষরণ হয়ে গেছে। তাই অর্জুন আর কিচ্ছু না ভেবে একজন ডাক্তার হিসাবে ভিক্টরকে রক্ত দিতে প্রস্তুত হয়ে যায়।

Anurager Chowa Serial pritha care for arjun

পৃথা এই সুযোগটাও কাজে  লাগিয়ে অর্জুনের কাছ অবধি পৌঁছানোর চেষ্টায় থাকে। আর তাকে বলে, আজ তুমি নিজের ভাইকে বাঁচালে অর্জুন। অর্জুন তাকে আবারও অপমান করে তাড়িয়ে দিতে থাকে। তবে পৃথা কি নিজের চালে সফল হয়ে যাবে? একথা সময়ের সাথেই জানা যাবে। তবে পৃথা যে একজন ভালো মা নয় করার প্রমান দর্শক পেয়েই গেছেন।

× close ad