মেয়ে পর জামাই পরম আপন! তিস্তার প্রতি অনুজার ব্যবহারে বিরক্ত দর্শকেরা

Published On:

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল গুলির মধ্যে অন্যতম ‘অনুরাগের ছোঁয়া’। পাশাপাশি এই ধারাবাহিক প্রায় দুই বছর ধরে রমরমিয়ে চলছে পর্দায়। দীপা-সূর্যর জুটিকে দর্শক প্রচুর ভালোবাসা দিয়েছেন। তবে এখন সেই জুটি ভগ্নপ্রায়। দীপার সাথে অর্জুন জুড়ে গেছে আর সূর্যর সাথে ইরা। তারা এখন আলাদা ভাবে বিবাহিত। সম্প্রতি, সূর্যকে দেখা যাচ্ছেনা পর্দায় বেশ কিছুদিন।

অন্যদিকে, পৃথা নিজের কার্যসিদ্ধির একধাপ এগিয়ে গেছে। সে অর্জুনকে জানিয়ে দিয়েছে যে সে তার মা। পৃথা নানা ভাবে অর্জুনের কাছে নিজেকে অসহায় প্রমান করার চেষ্টা করছে। কিন্তু খোকা অর্জুনকে সত্যিটা আগেই জানিয়েছে। পাশাপাশি অর্জুনও নিজের ছোটবেলায় মাকে না পাওয়ার যে যন্ত্রনা, অভিমান মনে পুষে রেখেছে সেই থেকে সে পৃথাকে মা বলে মানতে নারাজ।

Anurager Chowa Serial audience iritteted by anuja

কিন্তু পৃথা হাল ছাড়েনি। তবে দীপা কিছু আন্দাজ করতে পেরেছে পৃথার আচরণ নিয়ে। পৃথার অর্জুনের প্রতি অতি নরম আচরণ দীপাকে বারবার ভাবিয়ে তুলছে পৃথার মনোভাব বা উদ্দেশ্য নিয়ে। এদিন দীপা সরাসরি বিনা নোটিসে পৃথার বাড়ি পৌঁছে গেলে দেখতে পে পৃথার শোক কম আনন্দটাই যেন বেশি। বেকায়দায় পরে যায় পৃথা নিজেও। ভাবতে পারেনা কি বলবে।

আরও পড়ুনঃ আইনের চোখে ফাঁকি দিতে মারাত্মক প্ল্যান পৃথা-ভিক্টরের, ফাঁস ধামাকা পর্ব

আর অন্যদিকে, মেয়ের থেকে জামাই অনেক বড় হয়ে উঠেছে অনুজার কাছে। মেয়ের ভালো কিসে? সেকথা চিন্তা না করে মেয়ের বিয়ে কিভাবে বাঁচানো যায় যাতে সে সমাজে কলঙ্কিত না হয় সেই চিন্তা অনুজার। সে তিস্তাকে ক্রমাগত চাপ দিতে থাকে ভিক্টরের বিরুদ্ধে কেস তুলে নেওয়ার জন্য। কিন্তু দীপা তিস্তার পাশে দাঁড়ায়।

Anurager Chowa Serial audience angry on anuja

তবে অনুজা এতে বেশ চটে যান দীপার উপরে। দীপাকে যা নয় তাই বলে অপমান করে। দর্শক তাকে এই কারণে পল্টিবাজও বলেছেন। একবার দীপার প্রতি কৃতজ্ঞতা জানায় তো পরক্ষনেই আবার দীপার শত্রু হয়ে ওঠে। তিস্তা তার মাকে স্পষ্ট জানিয়ে দিয়েছে ভিক্টরের বিরুদ্ধে সে কোনো কেস তুলে নেবেনা। সে ভিক্টরকে ডিভোর্স দেবে। আর চাকরি করে সে নিজের পায়েও দাঁড়াবে।

× close ad