অবাঙালি হলেও বাংলা একদম পরিষ্কার! রইল ‘গীতা LLB’ এর নায়কের নাম সহ আসল পরিচয়

Last Updated:

অল্প কিছুদিন হল ষ্টার জলসার পর্দায় শুরু হয়েছে বাংলা মেগা সিরিয়াল ‘গীতা LLB’। আর পাঁচটা সিরিয়ালের মত প্রেম কিংবা সাংসারিক কূটকচালি নয়। কোর্ট রুম ড্রামাকে কেন্দ্র করেই ধারাবাহিকের গল্প। প্রথম থেকেই টিআরপি তালিকাতেও বেশ ভালো ফল করছে ‘গীতা LLB’

গীতা LLB এর নায়ক ও নায়িকার পরিচয়

‘গীতা LLB’ সিরিয়ালে নায়িকা গীতার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী হিয়া মুখার্জী। আর নায়ক স্বস্তিক চরিত্রে নতুন অভিনেতা কুণাল শীল। সব অভিনেতারা প্রথম সিরিয়ালেই দর্শকদের মন জিততে পারেন না। কিন্তু কুণালের অভিনয় যেমন মনে ধরেছে তেমনি বাংলার নতুন ক্রাশে পরিণত হয়েছেন অভিনেতা।

Geeta LLB Swastik Actor Kunal Shil Real Identity

গীতা LLB নায়ক কুণাল শীলের কেরিয়ার

জানলে অবাক হবেন বাংলা সিরিয়ালে নজর করতে শুরু করলেও অভিনেতা আদতে বাঙালিই নন। কুণাল শীলের বাড়ি ঝাড়খণ্ডে। ২০১৯ সালে পড়াশোনার জন্যই কলকাতায় এসেছিলেন তিনি। কলকাতা বিশ্ব বিদ্যালয়ে পড়াশোনার পর প্রথমে মডেলিংয়ের দিকে পা বাড়ান।

কিভাবে গীতা LLBতে সুযোগ পেলেন কুণাল?

মডেলিং করার সময়েই অভিনেতা হওয়ার স্বপ্ন দেখা শুরু। এরপর সম্রাট মুখোপাধ্যায়ের থেকে অভিনয় শেখেন। প্রথম দিকে বিজ্ঞাপনে কাজ করেছিলেন কুণাল। একইসাথে বিভিন্ন প্রোডাকশন হাউসে অডিশন দিতে থাকেন। এভাবেই একদিন অডিশন দিয়ে সিলেক্টেড হয়ে যান গীতা LLB এর নায়ক হিসাবে।

প্রসঙ্গত, নায়ক নতুন হলেও নায়িকা কিন্তু একেবারেই নতুন নয়। গীতা চরিত্রের অভিনেত্রী হিয়া মুখার্জী এর আগে সান বাংলার ‘নয়নতারা’ ধারাবাহিকে কাজ করেছিলেন। কিন্তু ষ্টার জলসার পর্দায় এটাই অভিনেত্রীর প্রথম কাজ। আর শুরুতেই দর্শকদের মন জিতে নিতে সফল হয়েছেন হিয়া। এখন জনপ্রিয়তা কতটা বাড়ে আগামী দিনে সেটাই দেখার।

× close ad