নিখোঁজ স্বামীকে খুঁজতে, রহস্য উদঘাটনে আসছে ‘গীতা’র নতুন চমক!

Published On:

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘গীতা এলএলবি’ (Geeta LLB) প্রতি সপ্তাহেই টিআরপি তালিকায় সাফল্যের শীর্ষে অবস্থান করছে। গীতার জীবনের নানা চড়াই-উতরাই, আইনি লড়াই ও ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েন নিয়ে এগোচ্ছে ধারাবাহিকের গল্প। গল্পের কেন্দ্রে থাকা গীতা কোর্টে যেমন দক্ষতার সঙ্গে যুক্তি উপস্থাপন করে, তেমনি কোর্টের বাইরেও সাহসিকতার সঙ্গে প্রতিটি বিপর্যয়ের মোকাবিলা করে। তার আত্মবিশ্বাস আর দুঃসাহসিক মনোভাব দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে।

ধারাবাহিকের প্রতি পর্বে নতুন মোড় ও আকর্ষণীয় চরিত্রের আবির্ভাব দর্শকদের মনোরঞ্জনকে আরও বাড়িয়ে তুলছে। গল্পের নতুন মোড়ে দেখা যাচ্ছে, গীতা এবং স্বস্তিকের সম্পর্কের গভীরতা ধীরে ধীরে বাড়ছে। কিছুদিন আগেই গীতা তার শ্বশুর অগ্নিজিৎ-এর বিরুদ্ধে ওঠা অভিযোগের মোকাবিলা করে তাকে নির্দোষ প্রমাণ করেছে। তবে, অগ্নিজিৎ কি সত্যিই নিজেকে বদলাবে? এই প্রশ্ন এখন দর্শকদের মনে।

তবে সবচেয়ে বড় চমক হলো, ধারাবাহিকে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী অস্মিতা চক্রবর্তী নতুন চরিত্রে আসতে চলেছেন। অস্মিতাকে দেখা যাবে ঝর্ণা চৌধুরী নামে এক মহিলার চরিত্রে, যিনি তার নিখোঁজ স্বামীকে খুঁজে পাওয়ার জন্য গীতার কাছে আসবেন। এই মামলা আগেও অগ্নিজিৎ সামলেছিলেন, তবে অগ্রগতি না হওয়ায় ঝর্ণা এবার গীতার সাহায্য চেয়েছেন।

গীতা কি ঝর্ণার স্বামীকে খুঁজে বের করতে পারবে? কেসের পরিণতি কী হবে, তা জানার জন্য দর্শকদের অপেক্ষা করতে হবে ধারাবাহিকের পরবর্তী পর্ব পর্যন্ত। জানা গেছে, আগামী সপ্তাহ থেকেই শুরু হতে চলেছে এই নতুন অধ্যায়, যা দর্শকদের আরও আকৃষ্ট করবে।

এমনই একের পর এক নতুন গল্পের মোড়, চরিত্রের আগমন ও নাটকীয়তা ‘গীতা এলএলবি’-কে জনপ্রিয়তার শীর্ষে রেখেছে, যা ধারাবাহিকের ভক্তদের প্রতিনিয়ত মুগ্ধ করছে। ‘গীতা এলএলবি’ ধারাবাহিকের ক্রমবর্ধমান জনপ্রিয়তার পেছনে মূল কারণ হিসেবে উঠে এসেছে গল্পের গতিশীলতা ও প্রতিটি চরিত্রের সূক্ষ্মভাবে নির্মিত প্লটলাইন।

× close ad