বিয়ের আসরে মুখোমুখি মেঘ-নীল! শুভ পরিণয় দিয়েই শেষ হবে ধারাবাহিক

Last Updated:

জি বাংলার (Zee Bangla) সিরিয়ালের মধ্যে জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ধারাবাহিকের শুরু থেকে বিশেষ জনপ্রিয়তা লক্ষ্য করা না গেলেও সময়ের সাথে সাথে সিরিয়ালটি দর্শকের পছন্দের হয়ে উঠেছে। বর্তমানে মেঘ-নীল জুটি দর্শকের বড্ড প্রিয় এক জুটিতে পরিণত হয়েছে। সাম্প্রতিক গল্পের মোড় অনুযায়ী, মেঘ আর নীলের ডিভোর্সটা অবশেষে হয়েই গেছে।

নীল একই শহরে মেঘের থেকে আলাদা থাকতে পারবেনা বলে দিল্লি চলে গেছে কাজ নিয়ে। আর মেঘ নিজের গানের জগতে ডুবে গেছে। হারিয়ে যাওয়া নিজের নাম, সন্মান তৈরী করেছে নতুন করে। তবে ডিভোর্সের পর মেঘ উপলব্ধি করতে পারছে সে নীলকে ভালোবাসে আজও। নীলের পরিবর্তন মেঘকে বারবার তাকে দ্বিতীয় সুযোগ দিতে ভাবাচ্ছে।

Icche Putul serial megh and neel face to face in their own wedding day

কিন্তু মন চাইলেই যে সর্বদা পরিস্থিতি এক থাকেনা। আজ সেটাই দেখা যাচ্ছে মেঘ আর নীল দুইজনের ক্ষেত্রেই। মেঘ সারাজীবন একা থাকবে এটা তার মা মধুমিতা কিছুতেই মেনে নেবেননা। তিনি চান মেঘের আবার ভালো একটা বিয়ে দিতে। তবে গাঙ্গুলী পরিবার মেঘের অন্যত্র বিয়ের খবর পেয়ে মেঘের বাবা-মা কে সাথে নিয়ে এক নতুন পরিকল্পনা করে।

আরও পড়ুনঃ পরিবারের মেয়ের উপর আঁচ আসতেই পর হল বৌমা, লাবন্যকে দেখে ক্ষোভ প্রকাশ দর্শকদের

তাদের পরিকল্পনা সফল হলে মেঘ আর নীল মুখোমুখি হতে চলেছে ছাদনা তলায়। শুভদৃষ্টির সময় তারা একে অপরকে সামনে দেখে চমকে যাবে। কিন্তু যদি তারা এই বিয়েতে রাজি না হয়? তবে তাদের মন একে অপরের কাছে বাঁধা পরে আছে। তারা দুইজনেই অন্যত্র বিয়ে করতে নারাজ। তাই এই বিয়ে দিয়েই যে তাদের নতুন পথচলা শুরু হবে তা বলাই বাহুল্য। এবার ঠিক কি হয় তা আসন্ন পর্ব গুলিতেই দেখা যাবে।

× close ad