এটাই বাস্তব, শ্বশুরবাড়ির বিরুদ্ধে পুলিশে গিয়ে জুটল…! লেটেস্ট পর্ব দেখে ক্ষুব্ধ নেটপাড়া

Published On:

Kar Kache Koi Moner Katha : সম্প্রতি জি বাংলা (Zee Bangla) চ্যানেলের অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Katha)। সিরিয়ালটি সমাজের বাস্তব দিকটি দর্শকের সামনে তুলে ধরছে। সেই কারণে টিআরপি তালিকায় নিজের জায়গা ধরে ধরে রেখেছে শুরু থেকেই। এই ধারাবাহিকের প্রধান চরিত্রে আছে শিমুল অভিনেত্রী মানালি দে এবং পরাগ অভিনেতা দ্রোণ মুখোপাধ্যায়।

ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে সুচরিতার জীবনে অনেক বড় বিপদ এসেছে। তার স্বামী ক্যান্সারে মারা গেছে। তাকে এবং তার মেয়েকে শশুর বাড়ি থেকে বেরিয়ে যাবার হুমকি দিচ্ছে। সে নিজের ও মেয়ের ভবিষৎ চিন্তা করে গ্রুপ না ছাড়ার সিদ্ধান্ত নিয়েছে।

কারণ স্বামীর সম্পত্তি থাকা সত্ত্বেও শ্বশুর বাড়ির লোক তাকে বাড়ি থেকে বেরিয়ে যেতে বলে। নিজের পায়ে দাঁড়ানোর চেষ্টা করছে সে। সুচরিতা প্র্যাক্টিসে গেলে তাকে পাড়ার লোক থেকে শ্বশুরবাড়ির লোক সকলেই কটাক্ষ করতে থাকে। এমনকি, বাড়ি ফিরলে তার জন্য কেউ আর দরজা খোলে না। তার মেয়েকে বাড়ি থেকে বার করে দেয়। এই সময় তার পাড়ার বন্ধুরাই তার পাশে এসে দাঁড়ায়।

তার শাশুড়ি মা জানায় বৌমা বাড়ি ঢুকলে তিনি ঘর থেকে বেরিয়ে যাবেন। এই কথায় পাড়ার লোকজন ও সাথ দেয়। কোনো উপায় না পেয়ে শিমুলরা সুচরিতাকে নিয়ে পুলিশের দারস্ত হয়। সবিস্তারে পুরো ঘটনা পুলিশকে জানল। কিন্তু পুলিশও স্থানীয় বাসিন্দাদের মত সমাজের নিচু মানসিকতার পরিচয় দিয়ে সুচরিতাকেই দায়ী করেন।

তাই দেখে শিমুলদের সবাই অবাক হয়ে যায়। তারা পুলিশকে বোঝানোর যথাসাধ্য চেষ্টা করতে থাকে । তাতেও কোনও কাজ না হলে শিমুল পুলিশকে যোগ্য জবাব দিয়ে আসে। তাতে পুলিশ তাদের ফেমিনিস্ট বলে। শুধু পুলিশি ডিউটির খাতিরে তার সাথে যাবে বলে কথা দেয়। এতেই প্রমাণ হয়ে সমাজের এখনও নারীদের নিয়ে নিচু মানোসিকতা শেষ হয়নি।

× close ad