মাঝপথে ধারাবাহিক ছাড়লেন অভিনেতা! ‘হরগৌরী পাইস হোটেল’ ঘিরে জল্পনা নেটপাড়ায়

Published On:

Horogouri Pice Hotel Serial : অনেক সময় দেখা যায়, কোনো একটা চরিত্র বাংলা ধারাবাহিক (Bengali Serial) থেকে হঠাৎ উধাও হয়ে যায়। আর তখন দর্শকরা তাদের খোঁজ করেন, কেন দেখা যাচ্ছে না? অভিনয় কি ছেড়ে দিলেন? ইত্যাদি ইত্যাদি প্রশ্ন উঠতেই থাকে। সেই চরিত্র খারাপ হোক বা ভালো, খোঁজ করেন সকলেই। তেমনই সম্প্রতি, স্টার জলসার (Star Jalsha) ‘হরগৌরী পাইস হোটেল'(Horogouri Pice Hotel)এর মুখ্য অভিনেতাকে দেখা যাচ্ছেনা পর্দায়। খোঁজ করছেন দর্শকরা।

শোনা যাচ্ছে তিনি ধারাবাহিক ছেড়ে দিচ্ছেন না। কোনো একটা ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। তবে কাজ মিটলে খুব শীঘ্রই ধারাবাহিকে ফিরবেন। তাঁর চরিত্রটি নেগেটিভ। এখানে তিনি ভিলেনের চরিত্রে অভিনয় করছেন। কবে ফিরবেন সেই আশায় রয়েছেন দর্শকরা। এবার এটাই দেখার ধারাবাহিকে ফিরে, কীভাবে আবার শঙ্কর-ঐশানীর জীবন বিষিয়ে দেয়।

Horogouri Pice Hotel Serial this actor not seen nowdays

স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেল’র একটি চরিত্র হল কৃষ্ণ। এই কৃষ্ণ ধারাবাহিকের মুখ্য চরিত্র শঙ্করের বড় দাদা। সে এই ধারাবাহিকে একজন মুখ্য চরিত্রই বলা যায়। এই চরিত্রে অভিনয় করছিলেন জনপ্রিয় অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunoday Banerjee)। কিছুদিন হল ধারাবাহিকে তাঁকে দেখা যাচ্ছে না। আর তাই তিনি হঠাৎ কোথায় গেলেন? ধারাবাহিক ছেড়ে দিলেন কিনা? এই প্রশ্ন উঠছিল।

উল্লেখ্য, অভিনেতা রাহুল এখন রয়েছেন শিরোনামে। কারণ তাদের দীর্ঘদিনের ভাঙা সম্পর্ক এবার জোড়া লেগেছে। ২০১৮ সালে শুরু হয়েছিল বিচ্ছেদের মামলা। সেই মামলা ২০২৩ এ এসে হার মেনেছে। রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার নিজেদের মামলা নিজেরাই তুলে নিয়েছেন। নিজেদের সম্পর্ককে আর একবার সুযোগ দিতে চেয়েছেন।

আর তাদের এই সম্পর্কের জন্য তাদের ছেলের বেড়ে ওঠা মসৃণ হবে। ছেলের কথা ভেবে তাদের এই সিদ্ধান্ত। বর্তমানে ছেলে সহজকে নিয়ে দুজনে বেশ মজা করছেন । আর এর ঝলক চোখে পড়ে সোশ্যাল মিডিয়ায়। অভিনেতার ইনস্টাগ্রাম খুললেই সেই বিশেষ মুহুর্তের ছবি চোখে পড়ে। অনুরাগীরা বেশ খুশি তাদের এই সিদ্ধান্তে। অনেকেই তাদের মিলে যাওয়া দেখে শান্তি পেয়েছেন।

× close ad