পর্ণা নাকি জ্যাস, বছরের প্রথমে বাজি মারল কে? TRP তালিকা দেখেই চমাকে উঠছে দর্শকেরা

Last Updated:

Bengali Serial TRP : দেখতে দেখতেই কেটে গেল ২০২৩ সাল। যে বাংলা সিরিয়ালগুলো (Bengali Serial) সারাবছর বাঙালি দর্শকদের বিনোদনের দায়িত্ব নিল তাদের মধ্যে সেরা কে হল দেখে নিতেই হবে। জি বাংলা (Zee Bangla) হোক বা ষ্টার জলসা (Star Jalsha) ধারাবাহিকের জনপ্রিয়তার মাপকাঠি টার্গেট রেটিং পয়েন্ট বা টিআরপি। ইতিমধ্যেই বছরের শুরুর  সপ্তাহের টিআরপি তালিকা (TRP List) প্রকাশ্যে এসেছে।

আর তালিকা প্রকাশ পেতেই উচ্ছাস ‘জগদ্ধাত্রী’ দর্শকদের। এই সপ্তাহে তালিকায় প্রথম স্থান অধিকার করেছে ‘জগদ্ধাত্রী সিরিয়ালটি। গত সপ্তাহের টপার নিম ফুলের মধু এবারে দ্বিতীয় স্থানে। এছাড়া অন্যান্য সিরিয়াল গুলি গত সপ্তাহের মতই এই সপ্তাহেও কম বেশি একই স্থানে রয়েছে। এই সপ্তাহে সপ্তম আর দশম স্থানে যুগ্ম সিরিয়াল স্থান পেয়েছে।

5th january bengali serial target rating point list

সন্ধ্যাতারা সেরা দশের তালিকা থেকে আবার ছিটকে গেছে। মেঘের হুঁশ ফিরতেই ইচ্ছে পুতুল ফিরে এসেছে তালিকায়। কার কাছে কই মনের কথা এখনও অনেকটাই পিছিয়ে। নতুন সিরিয়াল কথা ও কোন গোপনে মন ভেসেছে স্থান ধরে রাখলেও নম্বর বিজয় রাখতে পারেনি। তাদের প্রাপ্ত নম্বর কিছুটা কমে গিয়েছে দ্বিতীয় সপ্তাহেই। তো আসুন দেখে নেওয়া যাক সোমপুর সেরা দশের তালিকা।

বাংলা সিরিয়ালের সেরা ১০ এর টিআরপি তালিকাঃ

★★ প্রথম- জগদ্ধাত্রী (৯.০)
★★ দ্বিতীয়- নিম ফুলের মধু (৮.৮)
★★ তৃতীয়- ফুলকি (৮.৬)
★ চতুর্থ- গীতা LLB (৭.৮)
★ পঞ্চম- কোন গোপনে মন ভেসেছে (৭.৪)
কার কাছে কই মনের কথা (৭.৩)
অনুরাগের ছোঁয়া / তোমাদের রাণী (৬.৭)
Love বিয়ে আজকাল (৬.৬)
জল থই থই ভালোবাসা (৬.৪)
কথা / ইচ্ছে পুতুল (৬.১)

5th january bengali serial target rating point

প্রতি সপ্তাহে যেমন সিরিয়ালের টিআরপি প্রকাশ পায় তেমনই সিরিয়ালের পাশাপাশি বিনোদনের জন্য তৈরী নন-ফিকশন শো গুলিরও পয়েন্ট প্রকাশিত হয়। জি বাংলার তিনটি সেরা নন-ফিকশন শো যারা একে অপরকে দেয় জবরদস্ত টেক্কা। দাদাগিরি, দিদি নং ১ আর ঘরে ঘরে জি বাংলা। এই সপ্তাহে দিদি নং ১ এর সানডে ধামাকা পর্বের প্রাপ্ত নম্বর ৫.৮। অন্যদিকে, দাদাগিরিরও প্রাপ্ত নম্বর এই একই ৫.৮। আর ঘরে ঘরে জি বাংলার প্রাপ্ত নম্বর ১.৩।

× close ad