পর্দার মতই বাস্তবে শত্রুতার সম্পর্ক মেঘ-নীল-ময়ূরীর! নতুন বছরে দর্শকদের দিলেন বিশেষ চমক

Last Updated:

Titiksha-Mainak-Sweta : জি বাংলার (Zee Bangla) বেশ চর্চিত একটি সিরিয়াল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। শুরু থেকে দর্শক মাঝে বিশেষ জনপ্রিয়তা না পেলেও বর্তমানে এই ধারাবাহিক পেয়েছে বেশ জনপ্রিয়তা। ধারাবাহিকের মেঘ চরিত্রটিকে দর্শক বেশ পছন্দ করেন। মেঘের ব্যক্তিত্ব, আত্মসম্মানের লড়াই অন্যান্য সিরিয়ালের নায়িকাদের থেকে বেশি আকর্ষণীয় দর্শকের কাছে। মেঘ-নীল-আর ময়ূরীর অর্থাৎ অভিনেতা মৈনাক (Mainak), তিতিক্ষা (Titiksha)ও শ্বেতার (Sweta) ত্রিকোণ সম্পর্কের এক ভয়ঙ্কর পরিণতির শিকার হয়েছে মেঘ।

নিজের বোন হলেও বরাবর মেঘকে হিংসে করে এসেছে ময়ূরী। মেঘকে সে শুধুই নিজের জীবন বাঁচানোর স্বার্থে ব্যবহারের সামগ্রী ভেবে এসেছে। এর জন্য দায়ী এক দিক দিয়ে মেঘ আর ময়ূরীর মা। তিন ছোট থেকে মেঘকে ময়ূরীর সামনে ছোট করে এসেছেন। যা এখন ময়ূরী করে। শুধু তাই নয় ময়ূরীর বোনের প্রতি এতটাই হিংসা যে সে তাকে বদনাম করতেও দুবার ভাবেনি।

icche putul serial megh mayuri souraneel dances togather for new year

নিজের প্রতিশোধ চরিতার্থ করতে রূপের মত একটা খারাপ মানুষের সাথে হাত মিলিয়ে দ্বিতীয়বার মেঘকে বদনাম করল ময়ূরী। প্রথমবার নীলের পরিবারের কাছে বদনামের ভাগই হয়ে অপমানিত হয়ে বাড়ি ছেড়েছিল সে। কিন্তু নিজের আত্মবিশ্বাস ভাঙতে দেয়নি। সে নিজেকে সকলের সামনে প্রমান করেছিল। কিন্তু এবার ময়ূরী মেঘকে এমন ভাবে বদনাম করেছে যে মেঘ একেবারে ভেঙে পড়েছে।

শুধু নিজের নয় সাথে তাকে জড়িয়ে থাকা বাকি মানুষ গুলোর অপমান হতে দেখে। ধারাবাহিকের বর্তমান গল্প অনুযায়ী মেঘ এখন মৃত্যুশয্যায়। আর স্ত্রীকে এভাবে দেখে একদিকে নীল যেমন মরিয়া তাকে কিভাবে বাঁচিয়ে তোলা যায় সেই চেষ্টায়। অন্যদিকে, ময়ূরী ব্যস্ত নিজেকে কিভাবে নির্দোষ প্রমান করা যায়। তবে মেঘকে বাঁচিয়ে তোলা সম্ভব হয়েছে অবশেষে।

পর্দায়, মেঘ-নীল-ময়ূরীর যেমনই সম্পর্ক হোক না কেন বাস্তবে কিন্তু এমনটা একদমই নয়। এর প্রমান আগে বহু সাক্ষাৎকারে পাওয়া গেছে। দর্শক অফস্ক্রিনে কখনও মেঘ আর ময়ূরী অর্থাৎ তিতিক্ষা-শ্বেতাকে পেয়েছেন একসাথে আবার কখনও মেঘ-নীল আর ময়ূরীকে পেয়েছেন একসাথে হাসি, মজা, আড্ডায় তারা কাটিয়েছেন সময়। তবে এবার একেবারে দর্শকে চমকে দিয়ে নববর্ষে একতালে কোমর দোলালেন তিনজন।

× close ad