ধারাবাহিক শেষ হতেই অভিনয় ছাড়লেন ‘গৌরী এল’র ‘ঈশান’! মুখ খুললেন অভিনেতা

Published On:

Biswarup Bandyopadhyay-Ishan : একটা সময় জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘গৌরী এল’ (Gouri Elo)। ধারাবাহিকটির কাহিনী মূলত বিজ্ঞান এবং ধর্মের মেলবন্ধন। ধারাবাহিকের নায়ক ইশান ডাক্তার সে বিজ্ঞান এর উপর নির্ভরশীল আর নায়িকা গৌরী সে দেবতার উপর বিশ্বাসী। এই অসম প্রেম কাহিনী ধারাবাহিকে ফুটে উঠেছিল। প্রথমদিকে টিআরপি তালিকাতেও বেশ ধারাবাহিকটি জনপ্রিয় হচ্ছিল। কিন্তু ধীরে ধীরে টিআরপি কমতে থাকে, তারপর ধারাবাহিকটি শেষ করে দেওয়া হয়। 

অনেকেই এটা মানতে পারেননি। অনুরাগীরা চাননি ধারাবাহিকটি শেষ হোক, কিন্তু কি আর করা যাবে। এই ধারাবাহিকে গৌরীর চরিত্রে অভিনয় করেছিলেন, মোহনা মাইতি এবং ইশানের চরিত্রে অভিনয় করেছিলেন বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় (Biswarup Bandyopadhyay)। এই জুটি দর্শকদের কাছে বেশ জনপ্রিয়। তাই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর দর্শকরা আশাবাদী এই জুটি আবার কোনো নতুন ধারাবাহিকে ফিরবেন। কিন্তু সেই আশায় জল ঢাললেন অভিনেতা।

অভিনয় ছাড়লেন তিনি! কানাঘুষো শোনা যাচ্ছে, এই ধারাবাহিকের পর আরও অনেক কাজের অফার পেয়েছিলেন তিনি। কিন্তু তিনি সেগুলো গ্রহণ করেননি। একের পর এক অফার ফিরিয়ে দিয়েছেন। সত্যিই কি তাই? তিনি জানিয়েছেন, এসব গুজবে কান দেবেন না। এমন কিছুই নয়। ব্যক্তিগত ও পারিবারিক কাজকর্মের জন্য একটু ব্যস্ত রয়েছেন, তাই তিনি একটু অবসর নিচ্ছেন। 

এটা সারাজীবনের জন্য নয়, এটা ক্ষণস্থায়ী। কিছু সমস্যার মধ্যে রয়েছেন তিনি। অনেক কাজের প্রস্তাব পেয়েছেন। তবে ব্যক্তিগত সমস্যার জেরেই তিনি কাজের অফার ফিরিয়ে দিয়েছেন। খুব শীঘ্রই সমস্যা থেকে বেড়িয়ে আসবেন। আর আবার কাজে ফিরবেন। এবার দেখার কবে ফেরেন। সকলেই তার ফেরার অপেক্ষায় রয়েছেন। 

প্রসঙ্গত, আগেই এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, তিনি মোটেই ইশানের মতো সংসারী নন। একটু টাকা জমলেই বেড়িয়ে পড়েন ঘুরতে। ধারাবাহিক শেষ হওয়ার পরে তার ইচ্ছা ছিল উত্তর বা পূর্ব ভারত ঘুরতে যাওয়ার। এছাড়াও তিনি একটি বিশেষ কাজের সঙ্গে যুক্ত ছিলেন, পুরুলিয়া এবং শিলিগুড়ির দুস্থ বাচ্চাদের পড়াশোনার দায়িত্ব নেবেন।

× close ad