বৌ’কে ছাড়া একমুহূর্ত নয়! শ্যুটিং ফ্লোরে কিভাবে চলে প্রেম? জানালেন শ্বেতা-রুবেল

Published On:

Sweta-Rubel : টলিপাড়ার (Tollywood) জনপ্রিয় জুটি শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)রুবেল দাস (Rubel Das)। নিজেরাই তাদের সোশ্যাল মাধ্যমে দর্শকদের দিয়েছিল খবর। তবে এখন অনুরাগীদের প্রশ্ন তারা বিয়ের পিঁড়িতে বসছেন কবে? দুইজনেই বাংলা ধারাবাহিক (Bengali Serial) জগতের জনপ্রিয় মুখ। একইসাথে দুই ভিন্ন সিরিয়ালে বর্তমানে তারা জি বাংলায় (Zee Bangla) কাজ করছেন। অনুরাগীদের কাছে তাদের দুইজনের জুটিটা বেশ মিষ্টি।

সম্প্রতি, শ্বেতাকে জি বাংলার নতুন সিরিয়াল ‘কোন গোপনে মন ভেসেছে'(Kon Gopone Mon Bheseche)তে দেখা যাচ্ছে। যেখানে শ্বেতার চরিত্রের নাম শ্যামলী। আর রুবেলকে দেখা যাচ্ছে জি বাংলারই ‘নিম ফুলের মধু'(Neem Phooler Madhu) ধারাবাহিকে। সেখানে তার চরিত্রের নাম সৃজন। তবে পর্দার সৃজনের সাথে বাস্তবের রুবেলের বেশ মিল। পর্দার সৃজন যেমন বর্তমানে পর্ণাকে চোখে হারায়। তেমনই বাস্তবের রুবেলও প্রেমিকা শ্বেতাকে চোখে হারান তা বলাই চলে।

কাছাকাছি সেট হওয়ায় মাঝে মাঝেই চলে দেখা সাক্ষাৎ। শ্বেতার সাথে দেখা করতে বেশিরভাগ রুবেলই ছুটে যান অভিনেত্রীর সেটে। এইদিন আড্ডায় নিজেরাই ভাগ করে নিলেন নিজেদের সম্পর্কের টক-ঝাল-মিষ্টি কিছু কথা। সাথে সঙ্গত দিলেন অভিনেত্রী তনুশ্রী। তাকে একইসাথে দেখা যাচ্ছে দুই ধারাভিকেই। অভিনেত্রী তনুশ্রী জানান, রুবেল ও শ্বেতা দুইজনের সাথেই কাজের সূত্রে তার বেশ ভাব হয়েছে।

এমনকি তিনি মজা করে এও জানান, যে তিনি দুই পক্ষের হয়েই বিয়েতে নিমন্ত্রণ পাকা করে ফেলেছেন নিজের। এমনকি তাদের বিয়েতে পড়ার জন্য কাপড়টাও তিনি তাদের থেকেই নেবেন। কথার প্রসঙ্গে হাসি ঠাট্টায় অভিনেত্রী রুবেলকে কিপ্টে বললে শ্বেতা জানান, তার জন্য রুবেল মোটেও কিপ্টে নন। পাশাপাশি, রুবেল আরও জানান, যে তিনি সেটে কেবল শ্বেতার সাথে দেখা করতেই আসেননা।

আসেন শাশুড়ির হাতের খাবার খেতে। এরপর তারা নতুন বছর কিভাবে কাটালেন জানতে চাইলে রুবেল মিষ্টি করে উত্তর দেন তার সবটা জুড়ে শুধুই শ্বেতা। আর কেউ নেই আর আসতেও চায়না। আসুক আমি এমনটাও চাইনা। তাদের এমন সুন্দর সম্পর্ক দেখে দর্শক বেশ খুশি। বিয়ের প্রসঙ্গে রুবেল জানান, খুব শীঘ্রই তা আপনারা জানতে পারবেন। আমরা আগে থেকেই জানাবো।

× close ad