জল্পনার মাঝেই শেষ হচ্ছে ‘ইচ্ছে পুতুল’! খবর প্রকাশ্যে আসতেই মনখারাপ অনুরাগীদের

Published On:

Icche Putul : জি বাংলার (Zee Bangla) দর্শকদের কাছের একটি ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ধারাবাহিকটি শুরুর দিকে দর্শকদের কাছে তেমন সাড়া ফেলতে না পারলেও, এখন বেশ সাড়া ফেলেছে। সকলেই ধারাবাহিকটিকে বেশ পছন্দ করছেন। কিন্তু ধারাবাহিকের গতিবিধি দেখে দর্শকরা বলছেন শেষ হয়ে যাবে ধারাবাহিক। সত্যিই কি তাই? জেনে নিন এই প্রতিবেদন থেকে।

বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে, মেঘ এখন কোমায় চলে গেছে। মেঘের এই অবস্থার জন্য মেঘের বাবা নীলকেই দায়ী করছে। তিনি জানিয়ে দিয়েছেন মেঘের কাছে সে যেন না আসে। মেঘের জন্য যে সত্যিই নীল দায়ী নয়, এটা সকলের সামনে  প্রমাণ করার জন্য গিনি পরিকল্পনা করছে রূপের বন্ধুদের সাথে। যাতে সকলের সামনে আসল দোষীর মুখোশ খুলে যায়।

Icche Putul Serial going off air soon

 

 

এই আসল দোষীর মুখোশ খুলে গেলেই দোষীরা শাস্তি পাবে। রূপ যেমন শাস্তি পাবে, তেমনই শাস্তি পাবে ময়ূরী। এছাড়াও শোনা যাচ্ছে, কোমায় চলে গেলেও খুব শীঘ্রই মেঘের জ্ঞান ফিরবে। ধারাবাহিকের এই গতিবিধি দেখে কিছু দর্শকরা বলছেন ধারাবাহিক শেষ হতে পারে। আর এই কথাটাই অক্ষরে অক্ষরে ঠিক হতে চলেছে। 

 

শোনা যাচ্ছে  ক্রেজি আইডিয়াস মিডিয়ার তরফ থেকে একটি নতুন ধারাবাহিক আসছে। ইচ্ছে পুতুলের স্লটে দেখা যাবে না, যা দেখা যাবে একটি নতুন স্লটে।  নতুন স্লট কোনটা? বর্তমানে ৬:৩০ টার স্লটে তো ইচ্ছে পুতুল দেখা যাচ্ছে। তাহলে কি ইচ্ছে পুতুল শেষ হবে? নাকি অন্য কোনো ধারাবাহিক শেষ হবে? না শেষ হবে ইচ্ছে পুতুল। জানুয়ারীর শেষ সপ্তাহে শেষবার সম্প্রচারিত হবে এই ধারাবাহিক।

zee bangla Icche Putul Serial going off air soon

কোনো একটা ধারাবাহিকের স্লট বদল হবে। কার কাছে কই মনের কথা ধারাবাহিকটির স্লট বদল হবে, এতদিন সেটা ৬:০০ টা তে দেখা যাচ্ছিল, জানুয়ারীর পর  থেকে এই ধারাবাহিক ৬:৩০ এর স্লটে দেখা যাবে। আর নতুন ধারাবাহিক ৬:০০ টার স্লটে দেখা যাবে। তবে অনেকেই রেগে রয়েছেন এই খবর শুনে। কারণ ইচ্ছে পুতুলের কাহিনী ভালো, শুধু টিআরপি পায়নি বলে শেষ হয়ে যাবে।

× close ad