বাড়িতে বেড়া দিলেও সম্পর্কে নেই কোনো খাদ, সৃজন-পর্নার পাশে দাঁড়িয়ে দর্শকের মন জিতে নিলেন জেঠু

Published On:

জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু'(Neem Phooler Madhu)। ধারাবাহিকটি বেশ জনপ্রিয় দর্শকমহলে। হবে নাই বা কেন এখন তো ধারাবাহিকে চলছে জমজমাট পর্ব। এখন পর্ণার পাশে সবসময় সৃজন রয়েছে। যেটা এতদিন দর্শকরা এবং পর্ণা (Parna) এটাই চেয়ে এসেছিলেন, আর ঠিক সেটাই হল। কিন্তু এই ভালো সময়েই চরম বিপদে পর্ণা। 

পর্ণার প্রিয় বন্ধু রুচিরা পর্ণার কথা না শুনে ভুল কাজ করে। তার জন্য পড়তে হয়েছে চরম বিপদে। রুচিরার থেকেও চরম বিপদে পড়েছে পর্ণা। কারণ পর্ণাকে ফাঁসানোর জন্য এই এত বড় পরিকল্পনা হয়েছে। রুচিরার খুনের দায়ে পর্ণাকে যেতে হয় জেলে। কিন্তু সৃজন সেটা কিছুতেই মেনে নেয় না। পর্ণাকে নিয়ে জেল থেকে পালায় সৃজন। 

নিম ফুলের মধু সৃজন পর্ণা : Neem Phooler Madhu Srijan Parna

দুজনে মিলে ওঠে একটা পোড়ো বাড়িতে। সেখানেই দুজনে কালি মেখে এই সংকটময় পরিস্থিতিতে একে অপরের হাত ধরে থাকে। থাকার জায়গা হয়েছে বটে, কিন্তু খাবে কি? খাবার তো কোনো ব্যবস্থা নেই। খাবার নেওয়ার জন্য পর্ণা সৃজনকে বলে ছদ্মবেশ নিয়ে নিজের বাড়িতে খাবার আনতে যেতে। সে ভিখারি সেজে বাড়িতে প্রবেশ করে। 

আরও পড়ুনঃ পর্ণা নাকি জ্যাস, বছরের প্রথমে বাজি মারল কে? TRP তালিকা দেখেই চমাকে উঠছে দর্শকেরা

বর্ষাকে সবটা খুলে বলে। বর্ষা সৃজনের জন্য চাল ডাল ব্যাগে করে দেয়। কিন্তু দূর থেকে মৌমিতা সবটা দেখে। বুঝতে পারে ওটা সৃজন। সঙ্গে সঙ্গে ইশাকে ফোন করে মৌমিতা। ইশা পুলিশকে ফোন করে। পুলিশ  দত্ত বাড়িতে আসার জন্য তোড়জোড় শুরু করে। সৃজন যদি ধরা পড়ে তাহলে তো সবশেষ। কি হবে?

আরও পড়ুনঃ বৌ’কে ছাড়া একমুহূর্ত নয়! শ্যুটিং ফ্লোরে কিভাবে চলে প্রেম? জানালেন শ্বেতা-রুবেল

এর মাঝেই দেখা যায়, ধ্যাস্টামো জেঠুকে মৌমিতা জানায়, ভিখারীর ছদ্মবেশে সৃজন তাদের বাড়ি এসেছে। তার জন্য পুলিশ ডাকা হয়েছে। এরপর জেঠু সোজা গিয়ে সৃজনের কাছে যায়, সৃজনকে ধরে ফেলে। এর মাঝেই জেঠু একটা প্ল্যান করে। বাড়িতে কিছু লোককে ডেকে পাঠায় মশলা আনার জন্য। মশলার ব্যাগে কি সৃজন যাবে নাকি মশলা। তার উত্তর দেবে আগামী পর্ব।

× close ad