নতুন ধারাবাহিকে ফিরছেন ছোটপর্দার ‘নবাব’, জুটি বাঁধবেন এই অভিনেত্রীর সাথে!

Published On:

Rezwan Rabbani Sheikh : বাংলা ধারাবাহিকের (Bengali Serial) অন্যতম জনপ্রিয় এক অভিনেতা হলেন রেজওয়ান রাব্বানী শেখ (Rezwan Rabbani Sheikh)। অনুরাগীরা তাকে নবাব বলেও চেনেন। এখনও পর্যন্ত অভিনেতার শেষ অভিনীত ধারাবাহিক স্টার জলসার ‘নবাব নন্দিনী’। এই ধারাবাহিকে তিনি অভিনেত্রী ইন্দ্রানী পাল এর সাথে জুঁটি বেঁধেছিলেন।

তবে অভিনেতার এই ধারাবাহিক খুব বেশিদিন পর্দায় চলতে পারেনি। টিআরপি না থাকার কারণে খুব কম সময়েই বন্ধ হয়ে যায় ধারাবাহিকটি। তবে সিরিয়ালের বিশেষ জনপ্রিয়তা না থাকলেও এই সিরিয়ালের মধ্যে দিয়ে নতুন গড়ে ওঠা রেজওয়ান-ইন্দ্রানী জুটিকে দর্শক প্রচুর ভালোবাসা দিয়েছিলেন।

actor Rezwan coming on new mega

‘নবাব নন্দিনী’ শেষ হয়ে যাওয়ার পর থেকেই অভিনেতা অভিনেত্রীর অনুরাগীরা অপেক্ষায় আছেন কবে তারা আবার পর্দায় ফিরবেন। তাদের নতুন সিরিয়ালে জুটি বেঁধে অথবা আলাদা ভাবে দেখতে উৎসুক হয়ে আছেন দর্শক। এবার দর্শকদের সেই অপেক্ষার ঘটতে চলেছে অবসান।

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই পর্দায় নতুন সিরিয়ালে ফিরবেন রেজওয়ান। তবে এবারে তিনি জুঁটি বাঁধতে চলেছেন সম্পূর্ণ নতুন এক অভিনেত্রীর সাথে। অভিনেত্রী পরিচয় সামনে না এলেও শোনা যাচ্ছে খুব শীঘ্রই তা প্রকাশ্যে আসবে। টেন্টের হাত ধরেই ফিরতে চলেছেন তিনি। সময়ের সাথে সাথে সিরিয়ালের নাম ও সময় প্রকাশ্যে আসবে।

× close ad