মানসিক বিকারগ্রস্ত, ইগো সর্বস্ব মানুষের চেয়ে অর্জুন বেশি ভরসাযোগ্য! সূর্যকে বুঝিয়ে দিল দীপা

Published On:

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) সবচেয়ে পুরোনো ধারাবাহিক বলতে এই মুহূর্তে যেটি বর্তমান সেটা হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। একটানা কয়েক সপ্তাহ যাবৎ টিআরপি তালিকায় একছত্র ভাবে রাজত্ব করেছে এই ধারাবাহিক। গল্পে সূর্য দীপার মিল না থাকলেও ছিল একটা টানটান উত্তেজনা। আর প্রত্যেক পর্বের শেষে একটা নতুন আশার ঝলক। তবে সূর্য-দীপার মাঝে ভুল বোঝাবুঝি মিটে যেতেই তাদের মাঝে নতুন সমস্যা নিয়ে হাজির হয় মিশকা।

যাকে দীপা নিজেই জেল থেকে মুক্তি দিয়েছে। আর সূর্য স্ত্রীর থেকেও বেশি বিশ্বাস করে গেছে বারংবার। মিশকা সূর্যকে পেতে এতটাই মরিয়া হয়ে উঠেছে যে সে ঠিক ভুল সব ভুলে সূর্যর স্পার্ম ব্যবহার করে মা হয়েছে সূর্যর সন্তানের। আর এর পরেই আবার বদলে যায় সম্পূর্ণ গল্প। পাশাপাশি এই গল্পের জেরে টিআরপি তালিকায় একেবারে মুখ থুবড়ে পড়েছে একসময়ের এই টপার সিরিয়াল।

deepa told surja she trust arjun

মিশকার ফাঁদে পরে লাবণ্য সেনগুপ্ত দীপা আর সূর্যর ডিভোর্সের ব্যবস্থা নিজেই করে ফেলেন। শুধু তাই নয় দীপা তার মেয়েদের নিয়ে বেরিয়ে এলে সূর্য সেখানেও দীপাকে শান্তিতে থাকতে দেয়না। মিশকার উস্কানিতে মেয়েদের কাস্টাডি নিয়ে দীপাকে দাঁড় করায় কাঠগোড়ায়। বর্তমানে দীপার সাথে সোনা আছে আর সূর্যর সাথে রুপা। কিন্তু রুপা সোনার তুলনায় মানসিক ভাবে অনেকটাই পরিপক্ক।

সে ঠিক মিশকাকে তার শাস্তি দিচ্ছিল। মা সেজে মিশকার নাটক সকলের সামনে ফাঁস করে দেয় রুপা। তবে মিশকাও হার মানার পাত্রী নয়। সে নিজেকে বাঁচাতে যা কিছু করতে পারে। যতখুশি নিচে নামতে পারে সে। তার একটুও সংকোচ হয়না। মিশকা রুপাকে নিজের পথ থেকে সরাতে গাড়িতে চাপা দিয়ে মারার চেষ্টা করে।

এমন একটা দৃশ্য ধারাবাহিকে দেখানো নিয়ে দর্শকমহলে তীব্র সমালোচনার মুখে পড়েছে এই সিরিয়াল। এখানেই শেষ নয়, দীপা রুপার চিকিৎসার অর্জুনকে করতে দিলে সূর্য দীপাকে বাঁধা দিতে চায়। কিন্তু দীপা সূর্যকে পরিষ্কার বুঝিয়ে দেয় এই মুহূর্তে তার মত একটা ইগো সম্পন্ন মানসিক বিকারগ্রস্ত মানুষের চেয়ে অর্জুন তার কাছে বেশি বিশ্বাসযোগ্য। এবং শেষ পর্যন্ত রুপাকে বাঁচাতে অর্জুন সফল হয়।

× close ad