TRP-তে প্রথম পাঁচে হাড্ডাহাড্ডি লড়াই, সেরার সেরা কে? রইল সম্পূর্ণ তালিকা

Published On:

Target Rating Point : প্রতি বৃহস্পতিবার বাংলা সিরিয়ালের (Bengali Serial) টিআরপি তালিকা (TRP List) প্রকাশিত হয়ে থাকে। এই তালিকার উপর নির্ভর করে কোন ধারাবাহিক কতটা চলতে পারে। যে ধারাবাহিক সপ্তাহের পর সপ্তাহ টিআরপি তে পিছিয়ে থাকবে তাকে চ্যানেল কর্তৃপক্ষ তড়িঘড়ি বন্ধ করার সিদ্ধান্ত নেন। এর ফলে অনেক ভালো গল্প নিয়ে শুরু হওয়া কিছু সিরিয়াল কয়েকদিনের মধ্যেই বন্ধ হয়ে যায়।

এইরকম ধারাবাহিকের উদাহরণ বর্তমানে অনেক আছে। তাই টিআরপি দর্শকের কাছে বেশ গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। এই সপ্তাহের তালিকায় চোখ রাখলে দেখা যাবে গত সপ্তাহের মত এই সপ্তাহেও তালিকার প্রথম পাঁচে জায়গা ধরে রেখেছে গত সপ্তাহের সেরা পাঁচ সিরিয়ালই। তবে তাদের প্রাপ্ত নম্বর কিছুটা কমবেশি হয়েছে।

5th january bengali serial target rating point

এছাড়াও, এই সপ্তাহে সেরা দশের তালিকায় ১৫ টি ধারাবাহিক রয়েছে। জি বাংলার ছয়টি সিরিয়াল আর স্টার জলসার নটা সিরিয়াল জায়গা করে নিয়েছে এই তালিকায়। এই সপ্তাহেও ‘জগদ্ধাত্রী’ সিরিয়াল প্রথম স্থানে রয়েছে। দ্বিতীয় স্থানে ‘নিম ফুলের মধু’ আর তৃতীয় স্থানে ‘ফুলকি’। স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়ার নম্বর কিছুটা বেড়েছে। ‘কথা’ সিরিয়ালটি দশম স্থান থেকে নবম স্থানে উঠে এসেছে।

বাংলা সিরিয়ালের সেরা ১০ এর টিআরপি তালিকাঃ

★★ প্রথম- জগদ্ধাত্রী (৯.৫)
★★ দ্বিতীয়- নিম ফুলের মধু (৮.৮)
★★ তৃতীয়- ফুলকি (৮.৭)
★ চতুর্থ- গীতা LLB (৭.৯)
★ পঞ্চম- কোন গোপনে মন ভেসেছে (৭.৪)
অনুরাগের ছোঁয়া / কার কাছে কই মনের কথা (৭.১)
তোমাদের রাণী (৭.০)
সন্ধ্যাতারা / Love বিয়ে আজকাল / জল থই থই ভালোবাসা (৬.৮)
কথা / তুমি আশেপাশে থাকলে / হরগৌরী পাইস হোটেল (৬.০)
ইচ্ছে পুতুল (৫.৮)

ধারাবাহিকের পাশাপাশি দর্শকদের বিনোদনে এগিয়ে থাকে নন-ফিকশন শো গুলিও। জি বাংলার দুই জনপ্রিয় নন-ফিকশন শো হল ‘দিদি নং ১’ আর ‘দাদাগিরি’। এছাড়াও বর্তমানে ঘরে ঘরে জি বাংলা বলে একটি শো অনুষ্ঠিত হচ্ছে। এই সপ্তাহে নন ফিকশন শো গুলির প্রাপ্ত নম্বর। দিদি নং ১ সানডে স্পেশাল পর্ব পেয়েছে ৫.৭ পয়েন্ট। আর দাদাগিরি ৫.৫ পয়েন্ট। আর ঘরে ঘরে জি বাংলা ১.৪ পয়েন্ট।

× close ad