বড়পর্দায় পা দিতেই বেড়েছে অহংকার! ‘মিঠাই’ প্রসঙ্গে মুখ খুললেন পর্দার পিসি

Published On:

Arpita Mukherjee-Apa : টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রিতে এমন অনেক অভিনেত্রী রয়েছেন যাদের সাফল্যের শীর্ষে পৌঁছাতে খুব বেশি কসরৎ করতে হয়নি। অল্প সময়ে, অল্প বয়সে পৌঁছে গেছেন সাফল্যের শিরোনামে। এই তালিকায় রয়েছেন বহু অভিনেত্রী। তার মধ্যে জনপ্রিয় একজন হলেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। অল্প সময়ে সাফল্য পাওয়ায় তাঁর মধ্যে নাকি সৃষ্টি হয়েছে অহং বোধ। সত্যিই কি তাই? মুখ খুললেন মিঠাইয়ের অনস্ক্রিন পিসি অর্পিতা মুখার্জি (Arpita Mukherjee)

একটা ধারাবাহিকে লিড চরিত্রে কাজ করেই সৌমিতৃষা পৌঁছে গেছেন বড় পর্দায়। এদিকে অনেকেই বহু দিন ধরে ছোটো পর্দায় লিড চরিত্রে অভিনয় করেও পাননি তাঁর মতো সুবর্ণ সুযোগ। আর তাই এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে তাঁকে জিজ্ঞাসা করা হয়, তিনি জানিয়েছেন ‘এগুলো যে যার ব্যক্তিগত ব্যাপার। ও যেটা বলেছে, যেটা লিখেছে সেই সময় আমি সেখানে উপস্থিত ছিলাম না। তাই আমি এসব নিয়ে কিছু বলতে পারব না।’

arpita mukherjee openup about soumitrisha kundu

প্রসঙ্গত, ছোটো পর্দায় তাঁর থেকে বড় স্টার আর কেউ নেই। এই কথা শুনে অনেকেই তাঁকে অহংকারী বলে সম্বোধন করেছেন। এ প্রসঙ্গে অভিনেত্রী অর্পিতা আরও জানিয়েছেন, ‘সবাই যদি আমরা নিজেদেরকে স্টার মনে করি তাহলে আমরা স্টার। আর যদি নিজেদেরকে স্টার মনে না করি তাহলে আমরা স্টার নই। সৌমিতৃষা খুব ভালো অভিনেত্রী। ওর জন্য অনেক শুভেচ্ছা। ও ভালো কাজ করুক। মাথা ঠান্ডা রেখে কাজ করো।

arpita mukherjee talks about soumitrisha kundu

তোমার জন্য এটা সঠিক ট্র্যাক। চর্চা সবসময় থাকবে। ও যত বড় হবে ওকে নিয়ে চর্চা হতেই থাকবে। আমার কাছে স্টার তারাই যারা অনেক বেশি ব্যবসা দিতে পারে। যেমন অমিতাভ বচ্চন, শাহরুখ খান আর বর্তমানে ববি দেওল।’ তবে, সৌমিতৃষা কুন্ডু জানিয়েছেন এসবের কিছুই তিনি বলেননি। সবটাই মশলা মাখানো বিনোদন। এর আগেও তিনি চর্চায় ছিলেন তিনি নাকি নিজের যোগ্যতায় কাজ পাননি। দেবের পা চেটে কাজ পেয়েছেন।

× close ad