‘কার কাছে কই মনের কথা’য় পুতুলের এই ‘মাস্টার’ আসলে কে জানেন? রইল অভিনেতার আসল পরিচয়

Published On:

Kar Kache Koi Moner Katha : জি বাংলার (Zee Bangla) ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়ালটি বর্তমানে দর্শকমহলে বেশ জনপ্রিয়। এই ধারাবাহিকের কাহিনী দর্শকের কাছে হৃদয়স্পর্শী। পর্দার শিমুলের সাথে বাস্তবের অনেক শিমুল নিজেদের মেলাতে পারেন। শুধু তাই নয়, তারা প্রতিবাদের নতুন দিশা খুঁজে পান। শিমুল চরিত্রটি ধীরে ধীরে দর্শকের কাছের হয়ে উঠেছে। শুধু শিমুল নয়। এই ধারাবাহিকের দর্শকের আরেকটি পছন্দের চরিত্র হল পুতুল।

পুতুল চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্যকে (Sritama Bhattacharjee)। এমন এক চরিত্রে নিজের নিখুঁত অভিনয় দিয়ে দর্শকের কাছে প্রবল জনপ্রিয় করে তুলেছেন পুতুলকে। পুতুলের সাথে শিমুলের বোঝাপড়া বহুগুনে খাঁটি। যা বারেবারে চোখে জল আনে দর্শকদের। শিমুল শশুরবাড়িতে এসে থেকে সবার প্রথমে তাকে আপন করে নিয়েছিল পুতুলই।

kar kache koi moner katha serial new actor coming

শিমুল পুতুলকে ভালো করে তুলতে চায়। পুতুলের বিয়ের অনেক শখ। সে চায় তার একটা ভালো ঘর হবে। ভালো বর হবে। তবে নিজের বাড়িতে শিমুলকে প্রতিনিয়ত অত্যাচারিত হতে দেখে অপ্রাপ্তমনস্ক পুতুলও মানুষকে ভরসা করতে ভয় পায়। তবে শিমুল হাল ছাড়েনি। সে পুতুলকে সুস্থ করার চেষ্টা করছে। সম্প্রতি ধারাবাহিকে এক নতুন নায়কের এন্ট্রি হয়েছে। যে পুতুলের শিক্ষক।

 

View this post on Instagram

 

A post shared by Raja Ghosh (@rajasriradha)

পুতুলের মত মানুষদের সুস্থ করে তোলা যার কাজ। এই চরিত্রটি দেখার পর দর্শক ভালোই বুঝতে পারছেন এই হবে পরবর্তীকালে পুতুলের সেই স্বপ্নের বর। প্রথম আলাপেই পুতুলের হৃদয়স্পর্শী গানে মুগ্ধ হয়েছেন তিনি। জানেন কি এই অভিনেতা আসলে কে? ইনি হলেন অভিনেতা রাজা ঘোষ (Raja Ghosh)। ‘কনক কাঁকন’ ধারাবাহিক দিয়ে ছোটপর্দায় যার যাত্রা শুরু হয়েছিল। শুধু তাই নয় অভিনেতাকে আরও অনেক জনপ্রিয় ধারাবাহিক যেমন- আদরের বোন, বেনে বউ এবং যমুনা ঢাকি তেও বেদ এর চরিত্রে দেখা গেছে।

× close ad