TRP তলানিতে, নায়কের মৃত্যু দিয়ে শেষ হবে মিলি! রইল প্রোমো

Published On:

Mili Serial : জি বাংলায় (Zee Bangla) কিছুমাস যাবৎ শুরু হওয়া সিরিয়াল ‘মিলি’। খুব বেশি পুরোনো বলা চলেনা এই ধারাবাহিককে। মিলি’র হাত ধরে জি বাংলায় প্রথম কাজ করছেন খেয়ালি মন্ডল। যাকে স্টার জলসার ‘আলতা ফড়িং’এ মুখ্য চরিত্রে প্রথম ছোটপর্দায় দেখা গিয়েছিল। খেয়ালির পাশাপাশি মিলি ধারাবাহিকে মুখ্য চরিত্রে যে অভিনেতাকে দেখা যাচ্ছে তিনি হলেন অনুভব কাঞ্জিলাল।

মিলি দিয়েই অভিনেতার ছোটপর্দার যাত্রা শুরু। তবে এই ধারাবাহিকের জুটি নজরকাড়া হলেও গল্প মন ছুঁতে পারেনি দর্শকদের। তাই টিআরপি তালিকায় এই ধারাবাহিককে বিশেষ দেখা যায়না। সম্প্রতি, ধারাবাহিকের গল্প অনুযায়ী, মিলি এবং অর্জুন একে অপরকে ভালোবেসে ফেলেছে। তাদের হঠকারিতার বিয়েকে পরিবারের লোকজন মিলে একটা সুষ্ঠ বিয়েতে বেঁধেছে।

Mili Serial New Promo come out

তবে অর্জুনের মা কিছুতেই মিলিকে মেনে নিতে পারেননি। তিনি চান মিলি যেন তাদের বাড়ি থেকে নিজের বাড়িতে ফিরে যায়। অর্জুনও এখনও তার মনের কথা স্বীকার করে নিতে পারেনি। তবে মিলি অর্জুনের পরিবারের বাকিদের সাথে মিশে গেছে। তাদের পরিবারের একজন হয়ে উঠেছে সহজেই।

সম্প্রতি, এই ধারাবাহিকের টিআরপি না থাকায় ধারাবাহিকটি বন্ধ হতে চলেছে এমনটাই শোনা যাচ্ছিল। তবে সেই খবরকে মিথ্যে করে জানা যায় ‘ইচ্ছে পুতুল’র শেষ শ্যুটিং সম্পন্ন হয়েছে। কিন্তু ধারাবাহিকের একটি সাম্প্রতিক প্রোমো ভয় ধরাচ্ছে অনুরাগীদের মনে। প্রোমো প্রকাশ পেতেই দর্শকের ধারণা ‘মিলি’কেও শেষ করে দেওয়া হতে পারে।

সম্প্রতি, প্রকাশ পাওয়া প্রোমোতে দেখা যাচ্ছে মিলি অর্জুন খেয়ে যায়নি বলে তার জন্য নিজে না খেয়ে খাবার তুলে রাখতে যাচ্ছে। আর সেই সময় পুলিশ একটি লাশ নিয়ে তাদের বাড়িতে ঢোকে। শুধু তাই নয় পুলিশ জানায় অর্জুনের বডি সনাক্ত করার জন্য আনা হয়েছে। এর পরেই দেখা যায় মিলি আঁতকে ওঠে। আর তার হাত থেকে খাবারের থালাটা পরে যায়। অর্জুন সত্যিই মারা যাবে কিনা তা ধারাবাহিকের মূল পর্বেই জানা যাবে।

× close ad