মেঘ করলোনা ক্ষমা, চুপিসারে দূরে চলে যাবে নীল! ফাঁস ‘ইচ্ছে পুতুল’ দুর্ধর্ষ পর্ব

Published On:

Icche Putul : জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’। এই সিরিয়ালে দর্শক নায়ক-নায়িকার জুটির থেকে বেশি পছন্দ করেন নায়িকার ব্যক্তিত্বকে।  মেঘ এমন একটা প্রতিবাদী চরিত্র যে ভালোবাসায় দুর্বল হলেও ভালোবাসার মানুষের অন্যায় ক্ষমা করতে পারেনি। নীল মেঘকে শুধু ভুলই বোঝেনি, বারেবারে চরম অবিশ্বাস করেছে। মেঘের সবচেয়ে কাছের মানুষ হয়ে সেই সবার আগে মেঘের চরিত্রে কাদা ছুঁড়েছে।

কখনও রূপের সাথে তো কখনও আবার জিষ্ণুর সাথে তার নাম জড়িয়ে তাকে সমানে অবিশ্বাস করে গেছে। মেঘ নীলকে একবার ক্ষমা করে দিয়েছিল। কিন্তু দ্বিতীয়বার মেঘের চরিত্রে যখন নীল দাগ লাগল তখন আর নীলকে ক্ষমার যোগ্য বলে মনে করেনি মেঘ। নীল এমন একটা চরিত্র যার মেরুদন্ড নেই বললেই চলে। সে সর্বদা অন্যের কথায় প্রভাবিত হয়ে সিদ্ধান্ত নেয়। কোনো কথা বলার আগে বা কোনো কিছু করার আগে ভাবেনা।

Icche Putul Serial neel plan to go far from megh

পরে ভাবে যেটা করল সেটা ঠিক করবে কিভাবে? নীলকে পাওয়ার নেশায় বারবার ময়ূরী নীলকে প্রভাবিত করে গেছে। আর নীলও ময়ুরীকেই বিশ্বাস করে গেছে। সম্প্রতি, ময়ূরী নিজের প্রতিহিংসা চরিতার্থ করতে গিয়ে সমস্ত সীমা লঙ্ঘন করেছে। আগের বার সে মেঘের সাথে রূপের নাম জড়িয়ে মেঘের শ্বশুরবাড়ির লোকেদের সামনে তাকে ছোট করেছিল।

আর এবারে সে মিডিয়া জড় করে বাবা, নীল সকলের সামনে জিষ্ণুকে নিয়ে একটা আপত্তিকর পরিস্থিতির সৃষ্টি করে মেঘকে বদনাম করেছিল। মেঘ এই ঘটনায় এতটাই ভেঙে পড়েছিল যে, সে আত্মহত্যা করে নেয়। তবে অনেক কষ্টে তাকে সকলে মিলে বাঁচিয়ে তোলে। নীল নিজের ভুল বুঝতে পারে। আর তাই একই ভুল রিপিট না করে মেঘকে নির্দোষ প্রমান করতে প্রানপনে গিনি আর নীল প্রশমন জোগাড় করে।

আর অবশেষে। সব সত্যি এক কনফারেন্সের মধ্যে দিয়ে সকলের সামনে আনে। পুলিশ সেখানেই রূপকে এরেস্ট করে। তবে সব বাঁধা কাটিয়ে এবার মেঘ আর নীলের ডিভোর্সের পালা। নীল ঠিক করেছে সে আর মেঘকে জোর করবেনা। সব ছেড়ে সে অনেক দূরে চলে যাবে। তবে জাজ তাদের ছয়মাস সময় দিয়েছেন। এবার দেখার তারা কি করে।

× close ad