অভিনয়ের জন্য ছেড়েছেন ঘর, পর্দার ভিলেন প্রিয়াঙ্কা বাস্তবে এক দুঃখী নায়িকা!

Last Updated:

জি বাংলার (Zee Bangla) চর্চিত ও জনপ্রিয় সিরিয়াল বর্তমানে ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Katha)। একদিকে, শিমুল আর পরাগের মাঝের তিক্ত বৈবাহিক সম্পর্ক। আর অন্যদিকে, শিমুলের সাথে তার শাশুড়ি আর ননদের গড়ে ওঠা বন্ডিং সবটাই দর্শকের কাছে আলোচ্য বিষয়। ধারাবাহিকের সাম্প্রতিক গল্প অনুযায়ী পরাগ নিজের পছন্দমত প্রিয়াঙ্কা অর্থাৎ অভিনেত্রী বর্ণিনী চক্রবর্তীকে (Barninee Chakraborty) পেয়েছে। তাই শিমুলকে ডিভোর্স দিয়ে তাকে বিয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছে।

শিমুলও পরাগের নতুন জীবন শুরুতে বাধা দেয়নি। সে বরঞ্চ নিজে দাঁড়িয়ে থেকে আয়োজনে সাহায্য করেছে। শুধু তাই নয় তাদের আশীর্বাদের দিন প্রিয়াঙ্কার গায়ে অসাবধানতা বশত আগুন লেগে গেলে শিমুলই ছুটে এসে প্রিয়াঙ্কাকে বাঁচায়। এই প্রিয়াঙ্কার চরিত্রে যিনি অভিনয় করছেন তিনি হলেন অভিনেত্রী বর্ণিনী চক্রবর্তী।

Barninee Chakraborty openup about her struggle for acting

অভিনয় জগতে তিনি বেশ অনেকদিন ধরেই আছেন। ছোট ছোট কাজ দিয়ে শুরু করে হঠাৎ আসা একটা সুযোগ বদলে দেয় তার জীবন। নিজের স্বপ্নপূরণের লক্ষ্যে তাকে এগিয়ে দিয়েছে একধাপ। তবে বর্ণিনীর এই যাত্রাটা সহজ ছিলোনা মোটেও। তাকে শুধু বাইরের প্রতিকূলতার মোকাবিলা করতে হয়নি, করতে হয়েছে ঘরের মানুষদেরও বিরোধিতা।

আরও পড়ুনঃ বারবার ফিরিয়ে দিয়েছে মেঘ, চিরতরে শহর ছাড়ল নীল! মোড় ঘোরানো প্রোমো ‘ইচ্ছে পুতুল’এ

সম্প্রতি, জি বাংলার ‘দিদি নং ১’ (Didi No.1) এ এসেছিলেন বর্ণিনী। দিদির কাছে নিজের যাত্রার শুরুটা বলতে গিয়ে গলা কেঁপে উঠল তার। অভিনেত্রী জানান, তার বাড়ির লোকের ভীষণ আপত্তি ছিল তার অভিনয় করা নিয়ে। তিনি নাচ নিয়ে মাস্টার ডিগ্রি করেছেন। ক্লাসিক্যাল গান সাথে মায়ের কাছে আবৃত্তিও শিখেছেন। ডান্স বাংলা ডান্সে ব্যাকআপ ডান্সার আর সারেগামাপাতে ব্যাকআপ সিঙ্গার হিসেবে কাজও করেছেন।

আরও পড়ুনঃ ইশার হাত থেকে বরকে বাঁচিয়ে নিজে বিপদে পর্ণা, পাশে থাকবে অবিশ্বাসী সৃজন? রইল চমকদার প্রোমো

তবে যখনই তিনি অভিনয়ের সুযোগ পান তার বাড়ি থেকে তাকে থামানোর চেষ্টা করা হয়। অভিনেত্রীর পরিবার চাননি তিনি অভিনয় জগতে থাকুন। বর্ণিনী জানান বাড়ি থেকে তাকে চাপ দেওয়া হয় যে নাচ, গান অবধি ঠিক ছিল কিন্তু অভিনয় করা যাবেনা। সব বন্ধ করে দেওয়া হবে। এমনকি তাকে নাকি মারধর খেতে হয়েছিল অভিনয়ের জন্য। তবে তিনি আর থিম না থেকে সেখান থেকে বেরিয়ে এসে আজ অভিনয়ে হাত পাকাচ্ছেন।

× close ad