পর্দায় সম্পর্ক আদায়-কাঁচকলায়, বাস্তবে কতটা মধুর পর্ণা-কৃষ্ণা? জানালেন নিজেরাই

Published On:

প্রতিটি বাংলা ধারাবাহিকের (Bengali Serial) কাহিনীতে যাদের দেখা যায় খল চরিত্রে অভিনয় করতে। তারা কি বাস্তব জীবনেও একই রকম? ধারাবাহিক দেখতে দেখতে এরকম প্রশ্ন অনেকের মনেই ওঠে। কিন্তু পর্দার চরিত্র আর বাস্তবের চরিত্র যে কখনই এক হতে পারে না। তারা বেশিরভাগ ক্ষেত্রেই চরিত্রের সম্পূর্ণ বিপরীত মানুষ হন। জি বাংলার কৃষ্ণা ও পর্ণা অর্থাৎ অরিজিতা মুখার্জী (Arijita Mukherjee) আর পল্লবী শর্মার (Pallavi Sharma) সম্পর্ক বাস্তবে কেমন তা জানা গেল।

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। এই ধারাবাহিকে শাশুড়ি বৌমার সম্পর্ক একেবারেই সুমধুর নয়। দুজনের মধ্যে সম্পর্ক খুবই খারাপ। বৌমা শাশুড়িকে মেনে নিলেও, মেনে নিতে পারেনি পর্ণা। আর তার জন্য অনেক সমস্যার সৃষ্টি হয়। পর্ণাকে নিজের ছেলের জীবন থেকে সরানোর জন্য উঠেপড়ে লেগেছে কৃষ্ণা। শুধু শাশুড়ি বৌমা নয়, দুই জায়ে জায়েও মিল নেই।

relationship between pallavi and arijita behind the camera

এটা দেখে দর্শকদের মনে প্রশ্ন থেকেই যায় পর্দার বাইরে তাদের সম্পর্কটা কেমন? সেখানেও কি এই তিক্ততা বিরাজ করে? আসলে কিন্তু তা নয়। পর্দায় সম্পর্ক যাই হোক না কেন, বাস্তবে কিন্তু একেবারেই আলাদা। আর সেই ছবিই ধরা পড়ল সম্প্রতি। এখন চারিদিকে শীতের আমেজ। এইসময় সকলেই পিকনিক করার মুডে থাকেন। আর সেই মতো পিকনিক করতে বেড়িয়ে পড়লেন ‘নিম ফুলের মধু’র সদস্যরা।

আরও পড়ুনঃ মেঘ করলোনা ক্ষমা, চুপিসারে দূরে চলে যাবে নীল! ফাঁস ‘ইচ্ছে পুতুল’ দুর্ধর্ষ পর্ব

গত শনিবার ছিল এই পিকনিক। নাচ, গান, ফটো তোলার মধ্যে দিয়ে হইহই করে কাটায় পিকনিক। এই পিকনিকে উপস্থিত ছিলেন ধারাবাহিকের নতুন সদস্য, পুরনো সদস্য। পিকনিকের স্পট ছিল ফলতা। পিকনিকের মেনুতে ছিল, পাঁঠার মাংস, ফিস কবাব, চিকেন কবাব, তোপসে মাছ, কেক সহ আরও অনেক কিছু।

এর পাশাপাশি দেখা গেল পর্দার পর্ণা আর কৃষ্ণার বাস্তবের সম্পর্কের সমীকরণ। যা দেখে মুগ্ধ সকলেই। পর্ণা চরিত্রের অভিনেত্রী পল্লবীও জানিয়েছেন, ‘অনেক দিন পর পিকনিকে গিয়েছিলাম বেশ মজাই হয়েছে, পর্দায় আমাদের যেমন সম্পর্ক দেখা যায় তেমন সম্পর্ক বাস্তবে নয়। আমরা সকলেই বন্ধু, আর তাই খুব মজাও হয়েছে।’

× close ad