বিচ্ছেদই হল শেষ পরিণতি! মেঘকে ছেড়ে এই অভিনেত্রীর পাশে ‘নীল’ অভিনেতা মৈনাক

Published On:

জি বাংলার (Zee Bangla) যে ধারাবাহিকে এখন টানটান উত্তেজনা লক্ষ্য করা যাচ্ছে সেটি হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। মেঘ-নীলের মান অভিমান প্রকাশ্যে অনেকটাই কমেছে। তবে ভিতরে ভিতরে অভিমানের পারদ বেশ রয়েছে। যা কমতে সময় লাগবে। মেঘের অভিমান কমার আগেই নীলকে দেখা গেল অন্য এক অভিনেত্রীর সঙ্গে। আর সেই নিয়েই শুরু হল সোশ্যাল মিডিয়ায় হৈচৈ।

ধারাবাহিক যারা দেখেন তারা জানেনই, মেঘ আর নীলের ডিভোর্সটা হতে গিয়েও হয়নি। তাদের আদালত জানিয়ে দিয়েছে, একসাথে যেন তারা ৬ মাস থাকে। আর ৬ মাস থাকার পর যেটা মনে হবে, তার উপর ডিভোর্সের রায় দেবে কোর্ট। কিন্তু তাদের মাঝে মান-অভিমান এতটাই বেশি যে তারা আর একসাথে থাকার চেষ্টা করেনি।

Icche Putul Serial neel plan to go far from megh after divours

নীল মেঘকে কোনো সুযোগ না দিয়েই তাকে একসাথে থাকার প্রস্তাব নাকচ করে দিতে বলে। সম্প্রতিক, প্রোমো তে দেখা গেছে নীল দিল্লি চলে যাচ্ছে। এখন থেকে সেখানেই সে থাকবে, আর ফিরবে না। এই কথা মেঘ জানতে পারে। সে নীলকে আটকাতে ছুটে যায়। কিন্তু ততক্ষণে নীলের ট্রেন ছেড়ে দিয়েছে। আদৌও কি মেঘ নীলকে আটকাতে পারবে আর? তার উত্তর মিলবে আগামী এপিসোড গুলি থেকে।

আরও পড়ুনঃ পর্দায় সম্পর্ক আদায়-কাঁচকলায়, বাস্তবে কতটা মধুর পর্ণা-কৃষ্ণা? জানালেন নিজেরাই

তবে এইসবের মাঝেই ঘটল আরেক ঘটনা। নীল চরিত্রে অভিনয় করছেন মৈনাক ব্যানার্জী (Mainak Banerjee)। এই মৈনাককে দেখা গেল জনপ্রিয় অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যে(Shreema Bhattacharjee)র সাথে। এটা দেখে অনেকের মনেই প্রশ্ন উঠতে থাকে তাহলে কি নীলের জীবনে কি শ্রীতমা মিত্র আসছে? তবে জানিয়ে রাখি এমনটা ভাবার কোনো দরকার নেই। কারণ এই ভিডিও ধারাবাহিক থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন।

এটা সেনকো গোল্ডের একটি বিজ্ঞাপন। প্রসঙ্গত, ইচ্ছে পুতুল ধারাবাহিকে শোনা যাচ্ছে নতুন চরিত্রের আগমন ঘটতে চলেছে। সেই চরিত্র কবে আসবে তা এখনো জানা যায়নি। এর পাশাপাশি ধারাবাহিক শেষ হওয়ারও গুঞ্জন শোনা যাচ্ছে। কারণ আসল দোষী কে? সেই সত্যটা খুব শীঘ্রই সবার সামনে ফাঁস হতে ময়ূরী আর পার পাবেনা, এবার সে শাস্তি পাবেই।

× close ad