মুখোশধারীকে পুলিশে ধরিয়েও বিপদে তিন্নি, আদৌ বাঁচাতে পারবে শ্রাবণ? ফাঁস তোলপাড় করা পর্ব

Published On:

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক (Serial) হল ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aajkal)। যদিও বর্তমানে টিআরপি তালিকায় এই ধারাবাহিকটি বিশেষ চোখে পড়ছেনা। তবে ধারাবাহিকের জুটি দর্শকের চোখে সেরা হয়ে উঠেছে। শ্রাবন চরিত্রে এই সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছিল মৌমিতা সরকারকে। তবে তার শরীর অসুস্থ হয়ে যাওয়ার কারণে মাঝপথেই তাকে সরে দাঁড়াতে হয়।

আর সেই জায়গায় আসেন অভিনেত্রী তৃনা সাহা। অভিনেত্রী মৌমিতা সিরিয়াল জগতে প্রথম হলেও তার প্রথম অভিনয়েই তিনি দর্শকদের মন জয় করতে শুরু করেছিলেন। তাই তিনি চলে যাওয়ার পর দর্শক একটু বিমূর্ষ হয়ে পড়েছিলেন। কিন্তু তৃনার সাথে ওমের জুটি একটু একটু করে জায়গা করে নিয়েছে দর্শক মনে। বর্তমানে তৃনা-ওম জুটি হিট দর্শকমহলে।

Shrabon Caught mask murderer

একটি কন্ট্রাক্ট ম্যারেজ দিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিকের গল্প। তবে গল্পের প্রয়োজনে কন্ট্রাক্ট ম্যারেজ সত্যিকারের বিয়েতে পরিণত হয়েছে। শ্রাবন সময়ের সাথে সাথে ওমকে ভালোবেসে ফেললেও ওম এখনও শ্রাবণকে সম্পূর্ণ ভাবে ভালোবেসে উঠতে পারেনি। তবে ওম শ্রাবণকে ছাড়া আর কাউকে ভাবতেও পারেনা। সম্প্রতি, দাদু শ্রাবনের হাতেই সংসারের চাবি তুলে দিয়েছেন।

আরও পড়ুনঃ বিচ্ছেদই হল শেষ পরিণতি! মেঘকে ছেড়ে এই অভিনেত্রীর পাশে ‘নীল’ অভিনেতা মৈনাক

শ্রাবন নিজের মত করে পরিবারকে চালনা করছে। তাদের এক করার চ্যালেঞ্জ নিয়েছে সে দাদুর সাথে। আর পাশাপাশি মল্লারের প্রস্তাব অনুযায়ী নিজের স্বপ্নের পথেও সে এগিয়ে চলেছে। তবে বর্তমানে সিরিয়ালে দেখা যাচ্ছে এক মুখোশধারী খুনি শ্রাবনের জীবনের পিছনে পরে রয়েছে। সে অনেকভাবে চেষ্টা করেছে শ্রাবণকে মারার। তবে প্রত্যেকবারই ব্যর্থ হয়েছে। কিন্তু সে শ্রাবণকে বেশ ভয় দেখিয়ে দিয়েছে।

আরও পড়ুনঃ ছেলের ক্যারিয়ারে কোপ পড়তেই পাল্টি শুক্লার, রানীর ডাক্তারি পড়ায় ইতি! ফাঁস ধুন্ধুমার পর্ব

ওম বা শ্রাবন কেউই এখনও ওই মুখোশধারী খুনির সন্ধান পায়নি। তবে এরই মাঝে সাম্প্রতিক এপিসোডে দেখা গেল সেই মুখোশধারীকে খুঁজে পাওয়া গেছে। সানায়া নিজের মা মৃত্তিকাকে ওই মুখোশ ব্যবহার করতে দেখেছে বলে দাবি করে। ইতিমধ্যে একটি প্রোমোও সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে পুলিশ মৃত্তিকাকে ধরে নিয়ে যাচ্ছে। কিন্তু তার পরেও শ্রাবন আরেক মুখোশধারীকে দেখতে পায়। এই রহস্যের সমাধান কিভাবে হয় সেটাই দেখার।

× close ad