প্রতিশোধের নেশায় একের পর এক ষড়যন্ত্র, দত্ত বাড়িকে ধুলিস্যাৎ করতে ফের নতুন চাল ইশার

Published On:

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। টিআরপি তালিকাতে ধারাবাহিকটি বেশ ভালই জায়গায় রয়েছে। পর্ণা আর সৃজন আরও কাছাকাছি এসেছিল, দুজনের মধ্যে মান অভিমান সব ঘুচে গিয়ে দুজনেই একে অপরের পাশে ছিল। কিন্তু পরিস্থিতি পাল্টাতেই আবার সৃজন-পর্ণার সম্পর্ক টালমাটাল। ইশা তাদের মধ্যেকার সম্পর্ককে ভালো থাকতে দেয়নি।

পর্ণার ছবি বিকৃত করে সৃজনের মনে সন্দেহ ঢোকায়। সৃজন বুঝতে পারে এটা ইশার পরিকল্পনা। আর তাই সে ইশার সম্বন্ধে সব প্রমাণ জোগাড় করে, ইশার মুখোশ খুলে দেয় সৃজন। এর প্রতিশোধ নেয় ইশা। সৃজন আর পর্ণার স্বপ্নের শাড়ি কথার গোডাউন পুড়িয়ে ছাড়খাড় করে দেয়। এতে সৃজন খুবই ভেঙে পড়ে।

Neem Phooler Madhu serial isha planned to ruined dutta's

কি করে গোডাউনে আগুন লাগল তার তদন্ত করে পর্ণা বুঝতে পারে এই কাজ ইশার। আর তাই কাউকে কিছু না জানিয়ে ইশার বাড়ি পৌঁছে যায়। ইশাকে পর্ণা চ্যালেঞ্জ জানায় সব প্রমাণ করে ইশাকে পুলিশের হাতে তুলে দেবে , আর পর্ণার এই চ্যালেঞ্জ সে কিছুতেই মেনে নেয় না। আর তাই তার অপমানের প্রতিশোধ নিতে দত্ত বাড়ি ভাঙচুর করতে আসে ইশা।

আরও পড়ুনঃ শিমুলের বিপদে পরিবারকে ছাপিয়ে বন্ধুরা হয়ে উঠল পরম আপনজন, ফাঁস ধুন্ধুমার পর্ব

প্রকাশ্যে এল সেই প্রোমো। প্রোমোতে দেখা যাচ্ছে, দত্ত বাড়ি মেতে উঠেছে ২৬ শে জানুয়ারিতে। বাড়ির সকলে মিলে উদযাপন করছেন ২৬ শে জানুয়ারি। বাড়িতে পতাকা উত্তোলন হয়। এর মাঝেই এসে উপস্থিত হয় এক বিপত্তি। একজন লোক এসে তাদের বলে সময় মতো টাকা দিতে পারলেন না তো।

বাড়িটা আমি ভেঙে দেব। গাড়িতে বসে রয়েছে ইশা। সে মনে মনে ফন্দি করে পর্ণাদের সে ঘর ছাড়া করবেই। কিন্তু পর্ণা তো তা হতে দেবেনা। তাই সে বলে আমি থাকতে তা কিছুতেই হতে দেব না। বুলডোজারের সামনে এসে দাঁড়ায় পর্ণা। এবার দেখার সে কীভাবে এই দত্ত বাড়িকে রক্ষা করে।

× close ad