শাস্তি না পেয়ে মেঘ-নীলের বিরুদ্ধে আবারও মারাত্বক চক্রান্ত ময়ূরীর! আগাম পর্ব দেখে ক্ষুদ্ধ দর্শক

Published On:

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। শুরু থেকে এই ধারাবাহিক দর্শক মনে বিশেষ জায়গা করতে না পারলেও সমালোচনার তুঙ্গে ছিল এই সিরিয়াল। পূর্ববর্তী এক জনপ্রিয় সিরিয়াল স্টার জলসার ‘ইচ্ছে নদী’র কপি বলে বারংবার দর্শকদের আক্রোশের মুখে পড়তে হয়েছে ‘ইচ্ছে পুতুল’কে। তবে সময়ের সাথে সাথে এই ধারাবাহিক দর্শক মনে আলাদা জায়গা তৈরী করে নিয়েছে।

মেঘের মত একটা আত্মসন্মানি চরিত্রকে বাহবা দিয়েছেন দর্শক। এই গল্পে নায়ককে দর্শকের একদমই পছন্দ ছিলনা। তার চরিত্রটি দর্শকের কাছে সময়ে অসময়ে বড্ড মেরুদন্ডহীন লেগেছে। কথায় কথায় সে মেঘকে অবিশ্বাস করেছে। বারবার মেঘ নিজেকে প্রমান করতে করতে ক্লান্ত। তাই চরিত্রে দাগ দিতেই সে মুখ ফিরিয়ে নিয়েছে নীলের থেকে। নীল ডিভোর্স আটকানোর হাজার চেষ্টা করলেও পরে নিজের ভুল বুঝে নীরবে সরে গেছে সকলের থেকে।

Mayuri Tries to interfare between Megh and Neel Again

সে মেঘকে আর জোর করতে পারেনি। কিন্তু সে এবং মেঘ যে দুজন দুজনকে অনেকটা ভালোবাসে তা দর্শকের কাছে স্পষ্ট। আর নীল মেঘকে হারিয়ে ফেলার ভয়ে যেভাবে মেঘের বিপদে পাশে ছিল তা এটাই স্পষ্ট করে যে নীল নিজের ভুলটা বুঝতে পেরেছে। তাই দর্শক এবার চাইছেন তাদের ভালোবাসার যেন একটা সুন্দর পরিণতি হয়। বিচ্ছেদের পরেও মেঘ আর নীলের মাঝে একটা বন্ধুত্বের সুতো রয়েই গেছে।

আরও পড়ুনঃ এইটুকু বয়সে কি নিখুঁত অভিনয়, ছোট্ট ‘রুপা’ সৃষ্টির অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ দর্শকেরা

তবে ময়ূরী মেঘ আর নীলকে আর কিছতেই এক হতে দেবেনা। মেঘের ডিভোর্সের পর তার মা মধুমিতা মেঘের দ্বিতীয় বিয়ের জন্য সম্মন্ধ দেখতে শুরু করলে মেঘ ঘুরিয়ে তাদের না করতে থাকে। আর ময়ূরী দিন এই বিষয়ে আবার মেঘের কাছে খুঁটিয়ে জানতে আসে সে কেন বিয়েতে রাজি হচ্ছেনা? সে আর নীল কি আবার লুকিয়ে প্রেম করছে? কিন্তু মেঘ বরাবরের মতই ময়ূরীকে স্পষ্ট করে দেয় সে নীলের সাথে আর এক হওয়ার কথা ভাবছেনা।

আরও পড়ুনঃ সাতপাক ঘুরতেই অভিনয়কে বিদায়, দীর্ঘদিনের সঙ্গীর হাত ধরে এবার বিদেশ পাড়ি এই টলি অভিনেত্রীর

Zee Bangla serial Icche Putul going off air soon

কিন্তু ময়ূরী এই কথা শুনেও আস্বস্ত হতে পারেনা যে মেঘ আর নীল সবরকম সম্পর্ক ছিন্ন করে ফেলেছে। সে যে বোনের প্রতি হিংসে থেকে এত বড় অপরাধ করেছে সে অপরাধের যেমন তার মনে কোনো অনুশোচনা নেই, তেমনই পাশাপাশি সে আবার মনে মনে স্থির করে নেয়, মেঘ আর নীল যদি আবার এক হওয়ার চেষ্টা করে তবে সে নয় মেঘকে মারবে নয়ত নীলকে মারবে। আর ময়ূরীকে এইভাবে দেখে দর্শক বেশ ক্ষিপ্ত। তাদের প্রশ্ন ময়ূরী এখনও কেন শাস্তি পেলোনা? এত বড় অন্যায় করেও সে কিকরে আবার নতুন করে ষড়যন্ত্রের চোখ কষে?

× close ad