সত্যিই প্রেগনেন্ট তিয়াসা? ‘স্ফীতোদর’র রহস্য নিজেই ফাঁস করলেন অভিনেত্রী

Published On:

টলি (Tollywood) ইন্ডাস্ট্রির চর্চিততম একজন অভিনেত্রী হলেন তিয়াসা লেপচা (Tiyasha Lepcha)। তিয়াসা জনপ্রিয় হয়েছিলেন জি বাংলার কৃষ্ণকলি ধারাবাহিক দিয়ে। এরপরে তাঁকে দেখা গেছে স্টার জলসার ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকে। ধারাবাহিক শেষ হয়ে গেলেও অভিনেত্রীকে নিয়ে চর্চার শেষ নেই। কয়েকদিন আগেও নিজের সম্পর্ক নিয়ে চর্চায় ছিলেন তিয়াসা। এবার আবার নতুন করে চর্চায় তিনি।

তিয়াসা এবং সুবান টলিউডে ছিলেন সুখী দম্পতি । কিন্তু সেই সম্পর্কে ভাঙন ধরে। ভাঙনের পর তিয়াসা ব্যস্ত রয়েছেন নতুন নতুন কাজে। এর মাঝে তার সাথে রয়েছে সমালোচনা। সম্প্রতি একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে, তা দেখেই সকলে প্রশ্ন করছেন তিয়াসা কি প্রেগন্যান্ট? জল্পনা তুঙ্গে উঠতেই এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী।

রিলে দেখা গেছে তিয়াসা একটি হলুদ সালোয়ার পড়ে রয়েছেন। আর সাথে রয়েছে অভিনেতা নীল ভট্টাচার্য। শাহরুখ-কাজলের একটি সংলাপে রিল বানিয়েছেন দুজনে। আর এই রিলে তিয়াসাকে দেখে মনে হচ্ছে তিনি প্রেগন্যান্ট। নেটিজেনরা সকলেই তার দিকে প্রশ্ন ছুড়ে দিয়ে বলেছেন তিয়াসা কি সত্যিই প্রেগন্যান্ট?

আরও পড়ুনঃ শাস্তি না পেয়ে মেঘ-নীলের বিরুদ্ধে আবারও মারাত্বক চক্রান্ত ময়ূরীর! আগাম পর্ব দেখে ক্ষুদ্ধ দর্শক

অভিনেত্রী বলেন, ‘এই রিল ভিডিও অনেক আগের, আমার ফোন মেমোরিতে ওটা ছিল। তাই সেখান থেকে নিয়ে শেয়ার করেছিলাম। বাংলা মিডিয়ামের পর একটু ফ্রি ছিলাম তখন ওই ভিডিওটা করা। ওই সময় বেশ খাওয়া দাওয়া করেছিলাম, ব্লোটিং এর জন্য হয়ত ওরকম লাগছে। এটা কিন্তু যাতা! আমি এখন ওজন কমিয়েছি। একেবারে আগের মত ঝড়ঝড়ে করে নিয়েছি নিজেকে।’

এর পাশাপাশি অভিনেত্রী ক্ষোভ প্রকাশ করেছেন, কয়েকদিন আগেও তো একটা রিলস শেয়ার করেছিলাম, সেটা চোখে পড়েনি তো  কই। ব্যক্তিগত জীবন নিয়ে এত চর্চা হয়, তা নিয়ে ক্লান্ত হন না? এ প্রসঙ্গে বলেন, ‘কার জীবন নিয়ে সমালোচনা হয়না  সকলের জীবন নিয়েই হয়। আমার জীবন নিয়ে সকলের খুব ইন্টারেস্ট, আমি হয়ত ইন্টারেস্টিং পার্সন। আর হ্যাঁ জানিয়ে দিই আমি প্রেগন্যান্ট নই।

× close ad