‘আসল অপরাধী কে আমি জানি’, শতদ্রু অতীত! শিমুলকে বাঁচাতে নতুন নায়কের এন্ট্রি ধারাবাহিকে

Published On:

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি সিরিয়াল ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Katha)। সম্প্রতি, এই সিরিয়ালে চলছে হাই ভোল্টেজ ড্রামা। শিমুলকে পলাশ আর প্রতীক্ষা মিলে খুনের চেষ্টার দায়ে ফাঁসিয়ে দিয়েছে। শিমুল চেয়েও কাউকে বিশ্বাস করাতে পারেনি যে সে এই কাজটা করেনি। এমনকি পরাগের মাও শিমুলকে ভুল বোঝেন। একপ্রকার তার সাক্ষীতেই শিমুলের জেল হয়। শিমুলের এই দুর্দিনে তার পরিবার তার মা পর্যন্ত মুখ ফিরিয়ে নিয়েছে।

কিন্তু শিমুলকে সবাই একা করে দিলেও তার সুখ-দুঃখের ভাগিদাররা তাকে আলাদা করে দিতে পারেনি। শিমুলের পরিবার যখন সম্পর্ক ছিন্ন করার কথা চিন্তা করেছে তখন বিপাশা, সুচরিতা, শীর্ষারা নিজেদের সর্বস্ব দিয়ে শিমুলের পাশে দাঁড়িয়েছে। তবে এই সময় শতদ্রুও নিজের ভুল বুঝতে পেরে শিমুলের বিপদে সাহায্য করতে এগিয়ে এসেছে। বর্তমানে এই ধারাবাহিকে শুরু হতে চলেছে কোর্ট কেস। যেখানে উকিলের চরিত্রে দেখা যাবে বাংলা সিরিয়াল জগতের দুই জনপ্রিয় অভিনেতাকে।

Kar kache Koi Moner Katha Serial raja goswami entry

একপক্ষে থাকবেন অভিনেত্রী দেবপর্না পল চৌধুরী আর অন্যদিকে দেখা যাবে অভিনেতা রাজা গোস্বামীকে। ঘটনা চক্রে এই দুই উকিল একে অপরের জবরদস্ত প্রতিপক্ষ। কেউ কাউকে একচুল মাটি ছাড়তে নারাজ। তাই দর্শক বুঝতেই পারছেন কোন পর্যায়ে যেতে চলেছে এই কোর্ট কেসের মাত্রা। শিমুলের পক্ষের উকিল তার সমস্ত কথা শুনেছে। এবার পালা পরাগের পক্ষের উকিলের। কিন্তু উকিলের অফিসে দেখা গেল তারাই বিপদে পড়ে গেছে। বুঝতে পারছেননা নিশ্চই? যারা নিয়মিত ধারাবাহিকটি দেখছেন তারা জানেন।

আরও পড়ুনঃ ‘প্রেমের বিচ্ছেদ হয়, ভালোবাসার নয়’, প্রেম জীবন নিয়ে মুখ খুললেন ‘দেব’ অভিনেতা রোহন!

পরাগের পক্ষের উকিল তাদের কেস নেওয়ার আগেই জানায় তাদের সম্পর্কে সমস্ত খবরাখবর তিনি নিয়ে নিয়েছেন। এমনকি শিমুলের সমস্ত ইতিহাসও ওনার জানা। তাই কে ঠিক কি করতে পারে আর পারেনা সেই ধারণা তার আছে। এই কথা শুনে পরাগ পলাশ আর প্রতীক্ষার গলা শুকিয়ে যায়। কিন্তু প্রতীক্ষা তাকে বলে আপনি তো আমাদের পক্ষে কেসটা লড়বেন বিপক্ষে নয়। আর তাছাড়া শিমুলকে বাইরে থেকে যতটা সাধাসিধে লাগে ও ভিতরে ততটা ভালো নয়।

তবে উকিল তাদের সরাসরি কেসটা নেওয়ার কথা না বলে আগে বলে তিনি পরাগ সম্পর্কে সবটা আরও খুঁটিয়ে জানবেন। অন্যদিকে, সে পরাগদের কাছে বিপক্ষের উকিলের নাম জানতে চাইলে তারা জানায় তিনি বেশ পরিচিত নামকরা উকিল অনুরাধা। এই নামের সাথে যে উকিল অনির্বানের বিশেষ যোগ আছে তা বোঝা গেলেও স্পষ্ট করে সবটা জানা যাবে গল্প এগোনোর সাথে সাথেই। এবার দেখার শিমুলকে অনুরাধা বাঁচাতে পারেন নাকি নিজেদের রেষারেষিতে শিমুলের জীবন ওই জেলেই বন্ধি থাকবে?

× close ad