‘আমি ফুলকিকে ত্যাগ করতে পারবোনা’, শালিনীকে জীবন থেকে বরাবরের মত সরিয়ে দিল রোহিত

Published On:

জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘ফুলকি’। শুরু থেকেই এই সিরিয়াল টিআরপি তালিকায় তৃতীয় স্থানে রয়েছে। রোহিত আর ফুলকির রসায়ন এখনও গড়ে না উঠলেও ফুলকির সাথে রোহিতের পরিবারের বন্ডিং বেশ জমে গেছে। নাচে-গানে আনন্দে বেশ জমজমাট থাকে ধারাবাহিকটি। সম্প্রতি, ধারাবাহিকে দেখা গেছে শালিনী রোহিতের মনে ফুলকিকে নিয়ে একটা সন্দেহ ঢুকিয়েছিল।

শালিনী রোহিতের সামনে প্রমান করে দিয়েছিল যে ফুলকি শুধু তারই নয় তার গোটা পরিবারেরও ক্ষতি চায়। এতে রোহিত ফুলকিকে ভুল বোঝে। তবে একটা দুর্ঘটনার পর রোহিত বুঝতে পারে সে ফুলকিকে নিয়ে ভুল ধারণা পুষে রেখেছিল। তবু শালিনী রোহিতের পুরোনো ভালোবাসা। তাই সে কিছুতেই শালিনীকে সরিয়ে নিজের জীবনে ফুলকিকে জায়গা দিতে পারছিল না।

Phulki Serial new twist promo

এমনকি রোহিত শালিনীর কথায় ভেসে গিয়ে তাকে বিয়ে করবে কথাও দেয়। ফুলকি-রোহিতের জুটি এইভাবেই ভেঙে যাবে কিনা সেটাই এখন দর্শকের মনের বড় প্রশ্ন। তবে দর্শকদের প্রশ্নের উত্তর দিল সম্প্রতি প্রকাশ পাওয়া একটি প্রোমো। ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা গেল রায়চৌধুরী বাড়ির সকলে মাইল পিকনিকে গেছে।

আরও পড়ুনঃ ‘শ্রাবনে’র পর এবার বাদ পড়তে চলেছেন নতুন ধারাবাহিকের মুখ্য চরিত্র

সেখানে সকলে আনন্দ-হুল্লোড় করছে। কিন্তু তার মাঝে ফুলকি হঠাৎ করেই খেয়াল করে রোহিত আর শালিনী সেখানে নেই। ফুলকি তাদের খুঁজতে গেলে সে আড়াল থেকে শুনতে পায় শালিনী রোহিতকে জিজ্ঞেস করছে সে আর কবে তাকে বিয়ে করবে? আর রোহিত এই কথার জবাবে বলে তাকে বিয়ে করতে গেলে তো ফুলকিকে ত্যাগ করতে হবে। যেটা রোহিত পারবেনা। আর এই কথা শুনে ফুলকি আনন্দে নাচতে শুরু করে দেয়।

× close ad