‘শ্রাবনে’র পর এবার বাদ পড়তে চলেছেন নতুন ধারাবাহিকের মুখ্য চরিত্র

Published On:

স্টার জলসার (Star Jalsha) সদ্য শুরু হওয়া এক সিরিয়াল ‘চিনি’ (Cheeni)। পুনর্জন্মের গল্প নিয়ে গড়ে উঠেছে এই ধারাবাহিক। গল্পের প্রতিটা মোড়ে রয়েছে একগুচ্ছ রহস্য। তবে চিনি বিশেষ জনপ্রিয়তা পাচ্ছেনা দর্শকমহলে। রাত ১০.৩০ এই ধারাবাহিক এখনও টিআরপি তালিকায় ভালো ফলাফল করতে পারেনি। যদিও সদ্য শুরু হওয়া ধারাবাহিকের কিছুটা সময় লাগেই জনপ্রিয়তা পেতে।

তবে এরই মাঝে শোনা যাচ্ছে টিআরপি তুলতে ধারাবাহিকে নির্মাতারা আনতে চলেছেন এক বিরাট পরিবর্তন। আর এই পরিবর্তনের কথা শুনেই দর্শকমহলে শুরু হয়েছে হৈ চৈ। শোনা যাচ্ছে সিরিয়ালের মুখ্য চরিত্রকে বদলে দেওয়া হবে। অর্থাৎ ‘চিনি’র চরিত্রে এইমুহূর্তে অভিনয় করতে দেখা যাচ্ছেও অভিনেত্রী ইন্দ্রানী ভট্টাচার্য(Indrani Bhattacharyya)কে। তাকে আর দেখা যাবেনা এই চরিত্রে বদলে আসবেন অন্য অভিনেত্রী।

Star Jalsha serial cheeni from main actress going to replaced

যদিও এই খবরে এখনই কোনো অফিসিয়াল শিলমোহর পড়েনি। তবে এই গুঞ্জন বর্তমানে তুঙ্গে। সম্প্রতি, কিছুদিন পূর্বেই স্টার জলসার অপর এক সিরিয়ালের মুখ্য চরিত্রকে বদলে যেতে দেখা গেছে। তাই এটা খুব অস্বাভাবিকও কিছু নয়। এর আগে ‘লাভ বিয়ে আজকাল’ থেকে শ্রাবন চরিত্রে অভিনেত্রী মৌমিতাকে সরিয়ে তৃনাকে আনা হয়েছে। এবার দেখার চিনির ক্ষেত্রেও কি সত্যি সেটাই হবে?

যদিও মৌমিতা জানিয়েছিলেন তার শারীরিক অসুস্থতার কথা। তবে ইন্দ্রাণীকে নিয়ে এখনই সবটা স্পষ্ট নয়। অভিনেত্রীর অনুরাগীরা বেশ ক্ষিপ্ত এই খবরে। অনেকেই বলছেন, ‘জলসা এটা মোটেও ঠিক করবেনা এমনটা হলে’। তবে এখন সময়ের সাথে সাথেই জানা যাবে আগে কি হতে চলেছে।

× close ad