TRP টানতে শুরুতেই লিপ, নতুন রূপে ফিরে এল কিঞ্জল! ফাঁস ‘কোন গোপনে মন ভেসেছে’ ধুন্ধুমার পর্ব

Published On:

জি বাংলার (Zee Bangla) পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’ (Kon Gopone Mon Bheseche) ধারাবাহিকটি টিভির পর্দায় বেশ জনপ্রিয়। টিআরপি তালিকাতেও জায়গা করে নিয়েছে। এর একটাই কারণ ধারাবাহিকের চমক। আর খুব শীঘ্রই ধারাবাহিকে আবারও একটা নতুন চমক আসছে। ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্বেতা ভট্টাচার্য। একজন নায়িকা কিন্তু নায়ক দুটো, উদয় প্রতাপ সিং এবং রণজয় বিষ্ণু।

দর্শকরাও কনফিউজড কোন জুটিটা ভালো লাগবে। কারণ দুজনেই দর্শকদের পছন্দের অভিনেতা। দুজনেই বেশ হ্যান্ডসাম। কিন্তু একজনকে তো সাইড করতেই হবে। কিন্তু কাকে সাইড করবে? আর তার উত্তর দিতেই এই নতুন চমক আসছে। যারা ধারাবাহিক দেখেন তারা জানেনই শ্যামলীকে ভালোবাসে, কিঞ্জল। এত আধুনিক মেয়ে থাকতে সে বেছে নেয় শ্যামলীকে।

Kon Gopone Mon Bheseche serial aniket accuse shyamoli

কিন্তু শ্যামলী তাকে প্রত্যাখ্যান করে। আর তাতেই কিঞ্জল এর মৃত্যু হয়। যদিও শ্যামলীর জন্য এটা হয়নি, এর পিছনে রয়েছে গভীর ষড়যন্ত্র। এমন অনেকেই রয়েছে যারা কিঞ্জলের ভালো দেখতে পায়না। তারাই এই কাজ করেছে। আসল দোষীকে শাস্তি না দিয়ে এর জন্য শ্যামলীকে দোষ দেওয়া হয়েছে। শ্যামলীকে জেলে নিয়ে যাওয়া হয়েছে।

আরও পড়ুনঃ বিবাহবার্ষিকীতে চুটিয়ে রোম্যান্স জ্যাস-স্বয়ম্ভূর! ‘জগদ্ধাত্রী’র পর্ব দেখে চোখ জুড়লো দর্শকদের

অন্যদিকে অনিকেতের মাকেও জেলে যেতে হয়েছে, আর তাই মাকে ছাড়ানোর জন্য বাধ্য হয়ে অনিকেতকে শ্যামলীকে বিয়ে করতে হয়। বিয়ের পরও শ্যামলী সুখী হয়না। কারণ কেউ তাকে মেনে নেয়নি। সকলেই তার বিপক্ষে। এমনকি অনিকেতও মেনে নেয়নি তাকে। আর তাই শ্যামলী নিজের পায়ে দাঁড়াতে অন্য কাজ খুঁজতে থাকে।

এর মাঝেই এল বড় একটা খবর। খুব শীঘ্রই ধারাবাহিক নাকি লিপ নেবে। আর এই লিপ নেওয়ার পরেই ফিরে আসবে কিঞ্জল। শ্যামলী আর অনিকেতের বিয়ের চুক্তিও সম্পন্ন হবে। আগে শোনা গিয়েছিল ভিলেন রূপে ফিরবেন কিঞ্জল। সত্যিই কি তাই তা এখনও জানা যায়নি। তবে এত তাড়াতাড়ি লিপ নেওয়ায় সকলেই চিন্তিত। ধারাবাহিক কি শেষ হয়ে যাবে? যদিও অফিশিয়ালি কোনো প্রোমো সামনে আসেনি।

× close ad